শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরা শ্যামনগরে উপকূল টেঁকসই বাঁধ নির্মানের দাবিতে মানববন্ধন।

Coder Boss / ৫৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৭ জুন, ২০২০

শেখ আবু মুসা সাতক্ষীরা জেলা প্রতিনিধি ;

সাতক্ষীরার দক্ষিণ উপকূলের দশটি পোল্ডারের প্রায় ৮০০ কিলোমিটার বেড়ি বাঁধ বারবার দুর্যোগে ভাঙ্গছে।
আইলা সিডর ও আম্পানে ক্ষয়ক্ষতি অনেক বেশি উল্লেখ করে রবিবার সাতক্ষীরার বুড়িগোয়ালিনীর খোলপেটুয়া নদীতে এক মানববন্ধনে বক্তারা টেকসই বাঁধ নির্মানের ওপর গুরত্ব দিয়েছেন। তারা বলেন বারবার ক্ষতির পর সরকার যে সংস্থার কাজ করে আসছে তা টিকছে না। এজন্য স্থায়ী টেকসই বাঁধ নির্মান না হলে দেশের দক্ষিণ উপকূল বিলীন হয়ে যাবার আশংকা রয়েছে।
রবিবার সকাল ১১টায় সাতক্ষীরার শ্যামনগর
উপজেলার নীলডুমুর বেড়ি বাঁধ ভাঙ্গন পয়েন্ট খোলপেটুয়া নদীতে আয়োজন করা হয় এই মানববন্ধনর। এতে অংশ নেয় নৌকা ও ট্রলার ভর্তি গ্রামবাসী।

জেলা নাগরিক আন্দোলন মঞ্চের সভাপতি অ্যাড. ফাহিমুল হক কিসলুর সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন, ভাইস চেয়ারম্যান খালেদা আইউব ডলি, জেলা নাগরিক কমিটির আহবায়ক অধ্যক্ষ আনিসুর রহিম, পরিবেশবিদ অধ্যক্ষ আশেক ই এলাহি, নাগরিক কমিটির সদস্য সচিব অ্যাড. আবুল কালাম আজাদ, বেসরকারি সংস্থা লীডার্সও নির্বাহী পরিচালক মোহন কুমার মন্ডল, বুড়িগোয়ালিনি ইউপি চেয়ারম্যান ভবতোষ মন্ডল প্রমূখ।

পরে এক সংবাদ সম্মেলনে বাঁধ নির্মান স্থানীয় সরকারকে সম্পক্তকরণ, অবিলম্বে টেকসই বাঁধ নির্মান এবং উপকূল সুপেয় পানির ব্যবস্থা সহ তিন দফা দাবি তুলে ধরা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন