শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তালায় বেসরকারী সংস্থা উত্তরণের উদ্যোগে আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ প্রদান।

Coder Boss / ৫৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৮ জুন, ২০২০

শেখ অাবুমুছা সাতক্ষীরাজেলা প্রতিনিধিঃ

সাতক্ষীরার তালা উপজেলার সদর ইউনিয়নের সাইক্লোন আম্ফানে ক্ষতিগ্রস্ত ২৭ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করেছে বে-সরকারী সংস্থা উত্তরণ।
সোমবার সকালে দাতা সংস্থা সেভ দ্য চিলড্রেন এর অর্থায়নে উত্তরণ কর্তৃক বাস্তবায়িত বাংলাদেশ সাইক্লোন আম্পান রেসপন্স-২০২০ প্রজেক্ট এর আওতায় শর্তবিহীন উক্ত অর্থ বিতরণ করা হয়।

তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান প্রধান অতিথি হিসাব উপস্থিত ছিলেন তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন। উত্তরণের প্রকল্প সম্বয়কারী হাসিনা পারভীনের সঞ্চালনয় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাব উপস্থিত ছিলেন সেভ দ্য চিলড্রেন এর প্রতিনিধি অসীম কর্মকার।

এ সময় উত্তরণের হেদায়তউল্লাহ মুকুল, মোঃ রুসায়েদ উল্লাহ, জিয়াসমিন নাহার ও রবিউল ইসলামসহ উপকারভঝগীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাইক্লোন আম্পানে ক্ষতিগ্রস্ত ২৭ পরিবারের প্রত্যকের মাঝে নগদ ৪ হাজার ৫ শত টাকা করে প্রদান করা হয়।

এ সময় উপকারভোগীদের যে টাকা দেয়া হয়েছে তারমধ্যে ৩ হাজার টাকা বিশেষ প্রয়োজন মেটাতে এবং বাকি ১৫শত টাকা করোনা ভাইরাস কোভিড-১৯ থেকে রক্ষা পাবার জন্য হাইজিন খাতে খরচ করার পরামর্শ প্রদান করা হয়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন