শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজার, ইমামদেরকে প্রধানমন্ত্রী দেয়া উপহার নিয়ে বিভ্রান্তি !

Coder Boss / ৬৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

আমিরুল ইসলাম সাহেদ,শেরপুর :-

মহামারী করোনা বিপর্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে দেশের সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিন সাহেব দের কে ৫০০০/= টাকা প্রধানমন্ত্রী উপহার দেয়ার কথা । তার ধারা বাহিক দেশের বিভিন্ন এলাকায় স্হানীয় সংসদ সদস্যের উপস্থিতিতে বিতরন করা হচ্ছে।পাশাপাশি মৌলভীবাজার সদর উপজেলার ইউনিয়ন পরিষদ এগুলা বন্টন করছে। খুঁজ নিয়ে জানা যায় ৯জুন ১নং খলিলপুর ইউনিয়ন পরিষদে এই টাকা গুলা বন্টন করেন,সেখানে অধিকাংশ মসজিদ কমিটির কাছে মসজিদের টাকা হিসেবে বলে দেয়া হয়।অনেক ইমাম সাহেবগন আক্ষেপ করে বলেন এতদিন শুনলাম এই টাকা গুলা আমাদের জন্য এখন শুনি এই অনুদান মসজিদ কমিটির।
এ বিষয় মোবাইলে মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম এর সাথে আলাপ করলে তিনি বলেন এই অনুদান মসজিদ কমিটির অনুকূলে এসেছে সেটা তারা সিদ্ধান্ত নিবেন কি করবেন এবং তিনি আরো বলেন এব্যাপারে ইসলামী ফাউন্ডেশন এর লিখিত পরিপত্র সকল ইউনিয়ন পরিষদে দেয়া আছে।
১নং খলিলপুর ইউনিয়ন চেয়ারম্যান অরবিন্দ পোদ্দার বাচ্চু বলেন ইসলামী ফাউন্ডেশনের চিটি অনুযায়ী আমরা মসজিদ কমিটির কাছে চেক হস্তান্তর করি,তারা যদি মনে করে বেতন বাকি তাহলে সেই অনুযায়ী দিতে পারেন।
২নং মনুমূখ ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হক শেফুল বলেন এই টাকা ইমাম সাহেবদের তাই তাদের হাতে আমি দিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন