শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিয়ানীবাজারের ১১টী পরিবহনকে জরিমানা ভ্রাম্যমান আদালত।

Coder Boss / ২৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০

অলিউর রহমান, বিয়ানিবাজারঃসিলেট-বিয়ানীবাজার অভ্যন্তরিণ মহাসড়কে স্বাস্থ্যবিধি না মেনে পরিবহন চলাচল করায় ১১টি পরিবহনকে জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (১১জুন) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মাহবুব ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা করেন।

সড়কের বারোপাল দিগী এলাকায় ভ্রাম্যমান আদালত সড়ক দিয়ে চলাচলকারি যাত্রিবাহী বাস, অটোরিক্সা ও বটবটিসহ ১১টি যানবাহনে স্বাস্থ্যবিধি না মানায় ১১শত টাকা জরিমানা করেন। এ সময় সড়ক পরিবহন আইন মেনে চলতে সব ধরনের যানবাহনকে সতর্ক করা হয়। একই সাথে যানবাহনে চলাচলকারি যাত্রিদের স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানানো হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মাহবুব বলেন, স্বাস্থ্য সব সময় মেনে চললে রোগ প্রতিরোধ করা সম্ভব। বর্তমান সময়ে করোনা মহামারি আমাদের এ অঞ্চলে ছড়িয়ে পড়েছে। সেজন্য সীমিত আকারে সড়কে চলাচলকারি যানবাহনে যাতে স্বাস্থ্যবিধি মেনে চলে সেজন্য আমরা এ অভিযান পরিচালনা করি। আগামীতেও অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন