শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বৈঠকে বসছে গোলাপগঞ্জ সামাজিক সংগঠন ঐক্য ফোরাম।

Coder Boss / ৭৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৭ জুন, ২০২০

 

সাইফ রহমান, গোলাপগঞ্জ প্রতিনিধিঃ অাগামিকাল দুপুর ২ টায় গোলাপগঞ্জ পৌরসভা অডিটোরিয়ামে গোল টেবিল বৈঠকে বসছে গোলাপগঞ্জের সকল সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। গোলাপগঞ্জের সকল সংগঠনের নেতৃস্থানীয়দের নিয়ে গড়ে তোলা হয়েছে গোলাপগঞ্জ সামাজিক সংগঠন ঐক্য ফোরাম।

দেশের এই দুঃসময়ে বাংলাদেশ সরকারের পাশাপাশি দেশের সকল সামাজিক সংগঠনগুলো কাজ করছে।তার ব্যাতিক্রম নয় গোলাপগঞ্জের সেচ্ছাসেবী সংগঠনগুলো।বর্তমান সময়ে দেশের এই দুঃসময়ে ফ্রন্ট লাইনে কাজ করছে বিভিন্ন সামাজিক সংগঠনের সেচ্ছাসেবীরা। সেচ্ছাসেবীরা বিভিন্ন ব্যানারে গোলাপগঞ্জের অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন।যেকোনো দূর্যোগময় সময়ে সামাজিক সংগঠনগুলোকে কাজ করতে দেখা যায়।

মানুষের সেবা করার জন্য,সমাজের পাশে দাঁড়ানোর জন্য,বর্তমান মহামারী তথা সকল দূর্যোগপূর্ণ সময়ে বড় পরিসরে কাজ করার জন্য গোলাপগঞ্জের সকল সামাজিক সংগঠনগুলোকে একত্রিত করার লক্ষে এবং অাগামি দিনের সকল কার্যক্রমকে অারো গতিশীল করার জন্য গোলাপগঞ্জ সামাজিক সংগঠন ঐক্য ফোরাম গঠন করা হচ্ছে।

অাগামিকাল গোল টেবিল বৈঠকে যথাসময়ে সকল সংগঠনের নেতৃবৃন্দকে উপস্থিত থাকার অাহ্বান জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন