বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জ মাধবপুরে গভীর রাতে মন্দিরের তালা ভেঙে দুঃসাহসিক চুরি ।

Coder Boss / ৫৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২১ জুন, ২০২০

আনিসুর রহমান মাধবপুর হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে শ্রী শ্রী গিরি ধারী মন্দিরে চুরির গঠনা ঘটে, মন্দির থেকে মূর্তির বিগ্রহ, গয়না সহ দান বাক্সে থাকা নগত টাকা চুরি করে । স্থানীয় সূত্রে জানা যায়, দুঃসাহসিক এই চুরির ঘটনাটি ঘটেছে,মাধবপুর পৌরসভা ৯নং ওয়ার্ড নোয়াগাঁও গ্রামের দীর্ঘ দিন পুরনো শ্রী শ্রী গিরিধারী মন্দিরে।
এই ঘটনায় ২২কেজি ওজনের পিতলের মূর্তি,সোনার মুকুট,থালা বাসন, রুপার গায়ের গয়না সহ নগদ প্রায় ১ লক্ষ ৫০ হাজার টাকার সামগ্রী চুরি করে। এই বিষয়ে জানতে চাইলে মন্দিরের পূজারী নিতাই চন্দ্র দাস আমাদের জানান প্রতিদিনের মত শনিবার রাতেও মন্দিরে পূজা দেওয়ার পর থালা লাগিয়ে ঘরে চলে যান তিনি। রবিবার সকালে মন্দিরে পূজা দেওয়ার জন্য ফের তিনি মন্দিরে এলে, তালা খোলার পর চুরির বিষয়টি বুঝতে পারেন। মন্দিরের তালা খোলার পর দেখা যায় সমস্ত জিনিস এলোমেলো হয়ে ছড়িয়ে রয়েছে। এদিকে, সকালে খবর পেয়ে মাধবপুর সার্কেলের সিনিয়র এএসপি নাজিম উদ্দীন, মাধবপুর থানার অফিসার ইনর্চাজ গোলাম দস্তগীর (তদন্ত)। ঘটনা স্থানে উপস্হিতি হয়ে বিষয়টি পর্যবেক্ষন করেন।
তবে মন্দিরের সিসিটিভি ক্যামেরার ফুটেজে না থাকাই দুষ্কৃতীদের শনাক্ত করার সম্ভব হইনি। গোটা বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে মাধবপুর থানার অফিসার ইনর্চাজ গোলাম দস্তগীর (তদন্ত), সাংবাদিকবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থল পরিদর্শ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন