শিরোনাম
ভারতীয় বিড়ি ও মোটরসাইকেলসহ ০১ জনকে আটক করেছে ৭এপিবিএন বাহুবল-নবীগঞ্জের দুইজনসহ ৫ জুয়ারিকে গ্রেফতার করেছে এসএমপি ডিবি ১৮টি গরু সহ ৩ জনকে গ্রেফতার করেছে এসএমপি আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার সারীঘাট উচ্চ বিদ্যালয়ে ছাত্রলীগের  বৃক্ষরোপন কর্মসূচি পালন সিলেট জেলা দোকান মালিক সমিতির কমিটিতে স্থান পেলেন স্বপন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান 
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কেশবপুর পৌরসভায় ২০২০-২১ অর্থবছরে বাজেট ঘোষণা পৌর মেয়র রফিকুল ইসলাম!

Coder Boss / ৪৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৪ জুন, ২০২০

 

মোঃ রাকিবুল হাসান সুমন, যশোর জেলা প্রতিনিধি:

যশোরের কেশবপুর পৌরসভায় স্বল্পপরিসরে সামাজিক দূরুত্ব বজায় রেখে ২০২০-২১ অর্থবছরে ৬৪ কোটি ৬১ লাখ ৫৪ হাজার ৪৩২ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। আজ ২৪ জুন (বুধবার) পৌরসভার সভাকক্ষে বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম।

ঘোষিত বাজেটে সম্ভাব্য আয় ৬৪ কোটি ৬১ লাখ ৫৪ হাজার ৪৩২ টাকা এবং সমপরিমাণ ব্যয় ধরা হয়েছে। এর মধ্যে প্রারম্ভিক রাজস্ব, পানি ও উন্নয়ন জের ধরা হয়েছে ৭০ লাখ ৯৪ হাজার ৪৩২ টাকা। পৌরসভার সহকারি কর আদায়কারী পলাশ সিংহের সঞ্চালনায় প্রস্তাবিত বাজেট সভায় সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম।

বাজেট ঘোষণার এসময় উপস্থিত ছিলেন পৌরসভার সচিব মোঃ মোশারফ হোসেন, নির্বাহী প্রকৌশলী এমামুল হক, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, কাউন্সিলর মশিয়ার রহমান, আব্দুস সাত্তার খান, মফিজুর রহমান, জাকির হোসেন, মনিরা বেগম, মেহেরুনন্নেসা মেরি প্রমুখ। বাজেট ঘোষণার শুরুতেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন ও আক্রান্তদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

উল্লেখ্য, কেশবপুর পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরে ৪৬ কোটি ১৯ লাখ ৩৫ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন