শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরায় তালা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, প্রকৌশলীসহ করোনা পজিটিভ – ৫

Coder Boss / ৬৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৮ জুন, ২০২০

 

শেখ অা্বুমুছা সাতক্ষীরা জেলাপ্রতিনিধি ;

সাতক্ষীরা তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, অফিস সহকারী, উপজেলা প্রকৌশলীসহ ৬ জনের করোনা পজিটিভ এসেছে। তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার (৩৬), অফিস সহকারী মোঃ হাফিজুর রহমান (৫৮), উপজেলা প্রকৌশলী আব্দুল মজিদ মোল্যা (৫৮), দেলোয়ার হোসেন (৪৭), শুক্রবার নিহত ব্যবসায়ী বজলুর রহমান (৪৮) ও তার ছেলে রমাসুদুর রহমান (২০) করোনায় আক্রান্ত হয়েছেন।
এরমধ্যে তালা হাসপাতালের করোনা পজিটিভ রির্পোটের তালিকায় নাম থাকা দেলোয়ার হোসেনের বাড়ি পাইকগাছা উপজেলায় বলে জানা গেছে।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের ডা. জয়ন্ত সরকার রবিবার (২৮) জুন দুপুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে আরো ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছেন ১৬৭ জন। এদিকে তেঁতুলিয়া ইউনিয়নের কলিয়া গ্রামের (বর্তমান তালা সদর বসবাসরত) লুৎফর রহমান মোড়লের (৪৯) এর করোনা পরীক্ষায় করোনাভাইরাস নেগেটিভ হওয়ায় তার বাড়ি থেকে লকডাউন উঠিয়ে নেয়া হয়। এ নিয়ে তালা উপজেলা ৫ নারীসহ মোট ২৯ জন করানা পজটিভ রাগি সনাক্ত হলও দুইনারীসহ ৫ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন তিনি।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের ডা. জয়ন্ত সরকার জানান, রবিবার সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনাম সেন্টার থেকে পাওয়া নমুনা রিপোর্ট ১৫ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ। এরমধ্যে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, প্রকৌশলীসহ ৬ জন তালা উপজেলার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন