বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বাহুবলে বুস্টার ডোজ প্রদান শুরু।

Satyajit Das / ৩৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১ জানুয়ারি, ২০২২

সত্যজিৎ দাস(স্টাফ রিপোর্টার):

সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলা হেল্থ কমপ্লেক্সে করোনার টিকা বুস্টার ডোজ প্রদান কার্যক্রম শুরু হয়েছে। শনিবার(০১ জানুয়ারি) প্রথম দিন ২০০ জন বুস্টার ডোজ টিকা পাবেন।

শনিবার সকাল ১১ টার দিকে বুস্টার ডোজের প্রথম টিকা নেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও বর্তমান বাহুবল উপজেলা আ.লীগের সম্পাদক জনাব আব্দুল হাই।
তারপর থেকে পর্যায়ক্রমে অন্যদের টিকা দেওয়া শুরু হয়। টিকা নেওয়ার পর জনাব আব্দুল হাই বলেন,’ করোনার নতুন ধরণ ওমিক্রন ও ডেলিমক্রন সংক্রমণ নতুন করে শঙ্কা জাগাচ্ছে। এমতাবস্থায় বুস্টার ডোজ টিকা নেওয়া অতি জরুরি,এতে শরীরে কোভিড-১৯ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পায় ‘।

বুস্টার ডোজ টিকা গ্রহণকারী বাহুবল উপজেলা হেল্থ কমপ্লেক্সের সহকারী স্বাস্থ্য পরিদর্শক বাবু হরিপদ বসু ডেইলি সিলেট নিউজ24”কে বলেন,’আমি সহ আমার সহকর্মীরাও বুস্টার ডোজ ফাইজার এর টিকা গ্রহণ করেছেন। কোন সমস্যা হয়নি। আতঙ্কিত না হয়ে সচেতনভাবে সরকারি চাকরিজীবী সকলকে বলবো,উনারা যেনো নিজ দায়িত্বে উপজেলা হেল্থ কমপ্লেক্সে এসে বুস্টার ডোজ টিকা গ্রহণ করে সম্মুখ সারির যোদ্ধা হিসেবে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দৃঢ় ভুমিকা পালন করবেন’। বুস্টার ডোজ টিকা নিতে আসা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয় বাহুবল-এর অফিস সহকারী রতন চন্দ্র আচার্য্য বলেন,’ মহামারী করোনা সংক্রমণ রুখতে সরকারি চাকরিজীবী হিসেবে বুস্টার ডোজ টিকা নিয়ে মনে অলৌকিক এক তৃপ্তি ও সাহস পাচ্ছি’।

বাহুবল উপজেলা হেল্থ কমপ্লেক্সের সকলের প্রিয় শ্রী জয় হরিজন হেলা একজন পরিচ্ছন্নতা কর্মী ও সচেতন চাকরিজীবী হিসেবে বুস্টার ডোজ “ফাইজার”-এর টিকা গ্রহণ করেছেন। তিনি বলেন,’ আমার উপর উপজেলা হেল্থ কমপ্লেক্সের অভ্যন্তরিন ও বাহ্যিক সৌন্দর্য বজায় রাখার দায়িত্ব।সে হিসেবে আমি যদি সময়মত বুস্টার ডোজ না নেই,তাহলে আমি নিজেও স্বাস্থ্য ঝুঁকিতে পড়বো ও অন্যদেরও ফেলবো,তাই আজ নিয়ে নিলাম’।

বাহুবল উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ বাবুল কুমার দাশ বলেন, ‘ দুইশজনকে টিকা নেওয়ার জন্য মেসেজ দেওয়া হয়েছে। টিকা নেওয়ার সঙ্গে সঙ্গেই তারা টিকা সনদ তুলতে পারবেন এবং আজ থেকে পর্যায়ক্রমে সরকারি কর্মকর্তা,কর্মচারী,স্কুল শিক্ষক,শিক্ষিকা সহ সম্মুখ সারির সকলে এই বুস্টার ডোজ টিকা পাবেন’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন