শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারে জেলা যুবদলের নেতা সন্ত্রাসী হামলায় নিহত,এলাকাবাসীর মানববন্ধন

Coder Boss / ৪৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

আমিরুল ইসলাম সাহেদ: শেরপুর(মৌলভীবাজার) মৌলভীবাজার জেলা ছাত্রদলের সাবেক ছাত্রনেতা জেলা যুবদলের অন্যতম যুবনেতা জগলুল হক মতিন কে গত ২২শে জুন মৌলভীবাজার সদর উপজেলার কাজির বাজার এলাকায় রাতে বাড়ী যাওয়ার পথে ১০/১২ জন সন্ত্রাসীরা অতর্কিত হামলা করে মারাত্মকভাবে আহত করে। তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে ডাক্তাররা তাকে সিলেট হাসপাতালে প্রেরন করেন। চিকিৎসাধীন অবস্থায় সিলেট একটি বেসরকারি হাসপাতালে বুধবার রাত ২ ঘটিকায় শেষ নিঃস্বাস ত্যাগ করেন। বৃহস্পতিবার বিকেলে তাৎক্ষনিক এক মানববন্ধন করেন এলাকাবাসী।

স্থানীয় কাজির বাজারে এই মানববন্ধন সহস্রাধিক মানুষ অংশ গ্রহনে করেন।বক্তব্য রাখেন জেলা বিএনপি নেতা ও ৫নং আখাইলকুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামীম আহমেদ, যুবদল কেন্দ্রীয় সহ সাংঘটনিক সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জল,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক জিএম মোক্তাদির রাজু,যুবদল নেতা সিরাজুল ইসলাম পিরুন,ইলিয়াছ কবির শাহীন,নিহতের ভাতিজা মুহিত মিয়া,আব্দুল মুজিব ।

এদিকে এক প্রেস বার্তায় জাতীয়তাবাদী দল বিএনপি মৌলভীবাজার জেলার সাধারন সম্পাদক ভিপি মিজানুর রহমান এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানান অবিলম্বে হত্যাকারীদের বিচারের আওতায় আনার জোর দাবী এবং মরহুমের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন