আজ ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:০৯

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

ধর্মপাশায় চ্যানেল এস’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

লিপু মজুমদার ধর্মপাশা প্রতিনিধি ::সুনামগঞ্জে চ্যানেল এস’র ফিড ফাইভ থাউজেন্ড ক্যাম্পেইনের আওতায় করোনাপরিস্থিতিতে বিপাকেপড়া হতদরিদ্র মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। সোমবার জেলার ধর্মপাশা উপজেলার কয়েকটি গ্রামের ১০০টি অসহায় পরিবারের মানুষদের মধ্যেম খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ধর্মপাশা উপজেলা সদরের আশরাফুল উলুম হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবন ও সাবান। খাদ্যসমাগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মুনতাসির হাসান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর বিষয়ক সম্পাদক গোলাম আজহারুল ইসলাম পি.কে, চ্যানেল টোয়েন্টিফোরের সুনামগঞ্জ প্রতিনিধি এ আর জুয়েল, সাংবাদিক আকরাম উদ্দিন, ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য জুবায়ের পাশা হিমু, সাধারণ সম্পাদক এনামুল হক এনাম, যুগ্ম সম্পাদক সেলিম আহম্মেদ,সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ , সাহিত্য দপ্তর ও প্রচার সম্পাদক সোহান আহমেদ,সাহিত্য সংস্কৃতি বিষয়ক সম্পাদক কবি শাকিল আহমেদ মুন,সিনিয়র সাংবাদিক সালেহ আহমদ, সাংবাদিক শেখ মোবারক হোসেন,আবদুল্লাহ আল সানি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন খান প্রমুখ।
খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে অংশ নিয়ে ইউএনও মুনতাসির হাসান বলেন, সংকটকালে চ্যানেল এসের এই সহায়তা করোনা ও বন্যা পরিস্থিতিতে বিপাকেপড়া মানুষজনের খুব উপকারে আসবে। এ জন্য চ্যানেল এস কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান তিনি। চ্যানেল এস’র পক্ষ থেকে জানানো হয় গত ৭ মে সুনামগঞ্জ সদর উপজেলায় সহায়তা বিতরণের মধ্যদিয়ে জেলায় এই কার্যক্রমের উদ্বোধন করেন সুনামগঞ্জে জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ। এ পর্যন্ত জেলার নয়টি উপজেলায় সহায়তা বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category