বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কোন ভাবেই যেন থামছে না ব্রক্ষপুএ নদীর ভাঙ্গন।

Coder Boss / ৫৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৮ জুলাই, ২০২০

মোঃমোস্তাকিম বিল্লাহ রাজু (ময়মনসিংহ প্রতিনিধি)- ময়মনসিংহ জেলা ঈশ্বরগন্জ উপজেলা উচাখিলা ইউনিয়নের মরিচার চর গ্রামে হচ্ছে ব্রক্ষপুএ নদীতে তীব্র ভাঙন। বেস,, ২সপ্তাহ আগে এই ভাঙন নিয়ে এলাকা বাসীর উদ্দেগ্য হয়েছে এক মানববন্দন। মানববন্ধনে আসেন মিডিয়া থেকে পএ-পএিকা থেকে অনেক সাংবাদিকগন উপস্থিত হন সেখানে। বিষয়টি বেপক প্রচার হয় গনমাদ্যমে।

এলাকা সূত্রে যানাযায়,প্রায় ১৫০ দেড়শত বাড়ি-ঘর তলিয়ে যায় এই ভাঙনে। ফলে অনেক মানুষ বিভিন্ন ভাবে ক্ষতিগ্রস্থ হয়ে পড়ছে।সুধু ঘর-বাড়িই নয়,,অনেক কৃষক হাড়িয়েছে ফসলের জমি। এলাকার স্থানীয় জনগনের কাছ থেকে যানা যয়,ভাঙনটি যেন দিন-দিন বেড়েই চলেছে।এই ভাঙনের ফলে অনেক মানুষ দিসে হারা হয়ে আছে। চারপাশের দুর্দশা,হতাশ,দুশ্চিন্তা, যদিও কয়েকদিন আগে কিছুটা প্রকাশ হয়েছিল বিভিন্ন গনম্যাধমে।

মরিচার চর গ্রামের মানুষ গুলোর মলিন চেহারা সাক্ষী দেয় তাদের শেষ সম্বল হাড়ানোর বেদনা। তারা চায় কবে আবার তাদের মুখে আগের মত হাসি ফুটে উঠবে। তারা আজ তাদের বিলিন হওয়া মাটির দিকে তাকিয়ে বসবাস করে যাচ্ছে। তাদের চায় তারা যেন আগের মতো তাদের সম্বলে ফিরে যায়।তারা চায় এই ভাঙন থেকে বাঁচতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন