শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বা‌নিয়াচং‌য়ে অসহায় তাবেদুরের পা‌শে দাঁড়ালেন মান‌বিক ইউএনও মাসুদ রানা।

Coder Boss / ৫৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১১ জুলাই, ২০২০

দি‌লোয়ার হোসাইন,বানিয়াচং প্রতিনিধি :: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার কুতুবখানী গ্রা‌মের তাবেদুর মিয়া অসহায় এক দিনমজুর।বর্তমা‌নে করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়েন তিনি। কোন উপায় না পে‌য়ে বে‌ছে নি‌য়ে‌ছি‌লেন মাছ ধরা পেশা‌কে। কিন্তু মাছ ধরা সঠিকভাবে করতে পারছিলেন না একটি ছোট নৌকার অভাবে। গতকাল শুক্রবার (১০ জুলাই) মধ্যরাতে বা‌নিয়াচং‌য়ের বি‌ভিন্ন গণমাধ্য‌মে এ ‘ছোট একটি নৌকা চান বানিয়াচংয়ের দিনমজুর তাবেদুর’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। এতে প্রশাসনসহ সমাজের বিত্তবানদের কাছে একটি নৌকা চান তাবেদুর মিয়া। সংবাদটি বানিয়াচংয়ের উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার দৃষ্টিগোচর হয়। সংবাদ প্রকাশের মাত্র ১২ ঘন্টার মধ্যেই সাহায্যের হাত বাড়িয়ে দেন ইউএনও মাসুদ রানা। শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে সাংবা‌দিক মখ‌লিছ মিয়া ও সাংবা‌দিক জসিম উদ্দিনসহ তাবেদুর মিয়াকে তার অফিসে ডেকে পাঠান ইউএনও মাসুদ রানা।

সাথে সাথে তাবেদুর মিয়াকে একটি নৌকা উপহার দেন তিনি। শুধু নৌকা নয়। নৌকাটিকে রং করার জন্য প্রয়োজনীয় অর্থ এবং এক প্যাকেট ত্রাণ ও এক প্যাকেট দুধ দেন মাসুদ রানা। নৌকা এবং ত্রাণ পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন তাবেদুর মিয়া। ইউএনও মাসুদ রানাকে ধন্যবাদ দেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

নৌকা বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য কর্মকর্তা খবির উদ্দিন, বানিয়াচং প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও মানবজমিন প্রতিনিধি মখলিছ মিয়া, ২ নং উত্তর-পশ্চিম ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মেম্বার শাহনূর মিয়া, উপখাদ্য পরিদর্শক আমিনুল হক চৌধুরী, তফুর মিয়াসহ আরও অনেকে। ইউএনও মাসুদ রানা বলেন, তাবেদুর মিয়াকে দ্রুত সহযোগিতা করতে পেরে আমি আনন্দিত। এসময় সাংবা‌দিক মখ‌লিছ মিয়া ও সাংবা‌দিক জ‌সিম উ‌দ্দিন কে এ সংবাদ প্রকাশ করায় ধন্যবাদ জানান ইউএনও মাস‌ুদ রানা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন