শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জুড়ীতে ৫৭ পিস ইয়াবাসহ একজন গ্রেফতার

Coder Boss / ৫০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

এম. এম আতিকুর রহমান ; মৌলভীবাজারের জুড়ীর ফুলতলার বটুলী থেকে আটক করে এক মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদক মুক্ত দেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে মাদক বিরোধী অভিযানে জুড়ী পুলিশের এস আই মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় এসআই সুপ্রিয় নন্দি, এএসআই সুমন চন্দ্র দেব, কং শিবুল বিশ্বাস জুড়ী থানাধীন ফুলতলা ইউনিয়নের ফুলতলা বাজার জামে মসজিদের সামনে থেকে আজ সকাল ৮ ঘটিকার দিকে মোঃ শাহাব উদ্দিন (৪৫), পিতা-মৃত আব্দুল খালিক, সাং-মধ্য বটুলী উপজেলা জুড়ীকে গ্রেফতার করা হয়েছে।

 

এসময় তার কাছ থেকে ৫৭ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এব্যাপারে জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, চলমান মহামারীতেও মাদক ব্যবসায়ীরা বসে নেই। তিনি সর্বস্তরের জনসাধারণকে মাদকব্যবসায়ীদের বিরুদ্ধে তথ্য দিয়ে প্রতিরোধ করার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন