শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জৈন্তাপুরে বণ্যার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

Coder Boss / ২২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিনিধিঃঃ  সিলেটের জৈন্তাপুর উপজেলায় বণ্যাকবলিত মানুষের মাঝে আবারো শুকনো ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। জৈন্তাপুরের মানবিক সংগঠন টীম অানন্দ জৈন্তাপুর এর পক্ষ থেকে  গত কাল ১১ ঘটিকার সময় উপজেলা সদরের মাহুতহাটি, রাজবাড়ী, জালালবস্তি, কদমখাল এলাকায় পানিবন্দী মানুষের মাঝে এ খাবার বিতরণ করা হয়।

সদর নিজপাটের বাসিন্দা সমাজসেবী ও নিজপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী জনাব আবুল হাসিম ও টীম আনন্দ জৈন্তাপুর এর আর্থিক সহযোগিতায় আজ এ খাদ্য সামগ্রী বিতরণ হয়।

এসময় উপস্থিত ছিলেন, সমাজসেবী আবুল হাসিম, টীম আনন্দ জৈন্তাপুর এর সাধারণ সম্পাদক, হাসান মোঃ বদরুল, যুগ্ম সাধারণ সম্পাদক, সেলিম আহমেদ, কোষাধ্যক্ষ, বদরুল আলম, সহ সাংগঠনিক আলী আকবর,ক্রীড়া সম্পাদক সাব্বীর আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক, দেলোয়ার হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক, আলমগীর হোসেন, ধর্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, কম্পিউটার সম্পাদক, রাহিন আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক, মান্না, সাদ্দাম, রুবেল, সহ অনেকে টীম অানন্দ জৈন্তাপুর এর বর্তমান পরিস্থিতিতে মানবিক এ সকল কাজ অব্যাহত থাকবে,, সমাজের সকল বৃত্তবানদের অসহায় মানুষের পাশে থাকার অনুরোধ জানান সংগঠনের সাধারণ সম্পাদক হাসান মোঃ বদরুল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন