শিরোনাম
শ্রীমঙ্গলে ১৯৮৬ সালের এসএসসি ব্যাচের ঈদ সামগ্রী বিতরণ মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ধর্মপাশায় নগদ টাকা জরিমানাসহ নিষিদ্ধ ৫০০টি প্লাস্টিকের কিরণ মালা চাই ৩০০কেজি নিষিদ্ধ কারেন্ট জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট

Coder Boss / ২২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৫ জুলাই, ২০২০

 

এম এইচ লিপু মজুমদার ধর্মপাশা প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর ইউনিয়নের মধ্যনগর বাজারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে অভিযান চালিয়ে ৩০০কেজি নিষিদ্ধ কারেন্ট জাল ও ৫০০টি নিষিদ্ধ প্লাস্টিকের কিরণ মমালা চাঁই জব্দ করা হয়েছে। আজ (২৫জুলাই) শনিবার সকাল ১১টা থেকে বেলা দুইটা পর্যন্ত এই অভিযান চালানো হয়। অভিযান চলাকালে ভেজাল ও বাসি খাদ্যদ্রব্য বিক্রি করার দায়ে টিটু আহমেদ (২৮) নামের ওই বাজারের এক খাবারের দোকানের মালিক কে পাঁচদিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

এ ছাড়া সরকারিরজায়গা দখল করে সড়কে জন ও যান চলাচলে বাধা, প্রতিবন্ধবতা সৃষ্টি, দোকানে ভেজাল ও মেয়াদুত্তীর্ণ পণ্য রখার দায়ে সাতটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের মালিককে ৩৪হাজার ৫০০টাকা জরিমানা করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুনতাসির হাসান ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আবু তালেব এই অভিযান ও আদালত যৌথভাবে পরিচালনা করেন। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা সালমুন হাসান বিপ্লব, উপজেলা সমাজসেবা কর্মকর্তা গিয়াস উদ্দিন, মধনগর থানার এসআই সাইফুল ইসলাম প্রমুখ। পরে জব্দ করা জাল ও চাঁই আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন