রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

গোলাপগঞ্জ উপজেলাবাসীকে স্টুডেন্ট’স ফোরামের ঈদ শুভেচ্ছা

Coder Boss / ২৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে তারুণ্য নির্ভর সামাজিক সংগঠন গোলাপগঞ্জ স্টুডেন্ট’স ফোরামের পক্ষ থেকে উপজেলা বাসীকে শুভেচ্ছা বার্তা জানানো হয়েছে।

সংগঠনের আহবায়ক সাইফুর রহমান ও সদস্য সচিব ডি এইচ মান্না এক বিবৃতিতে সবাইকে মহান পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন।এই পবিত্র, বরকতময়,ত্যাগের এবং খুশির ঈদে কামনা করছি,আপনাদের ঈদ হোক দ্বীনি আমেজে আনন্দময়,বয়ে আনুক আপনাদের দুনিয়া ও আখেরাতের জীবনে অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি। মুনাজাত করি,ঘরে ঘরে, সমাজে ও রাষ্ট্রে সৃষ্টি হোক সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক।

মহান আল্লাহর নৈকট্য লাভের মহৎ উদ্দেশ্যে আত্মোৎসর্গ করা তথা সকল পাপ, হিংসা-বিদ্বেষ, অমানবিকতা, জুলুম-অত্যাচার, লোভ-ক্রোধকে পরিহার করে আত্মনিবেদিত হওয়া এবং মনের গভীরে আল্লাহর প্রতি সিমাহীন ভালোবাসার নিদর্শন স্বরূপ তাঁরই হুকুমে কোরবানী করাই হচ্ছে এর প্রধান শিক্ষা। আসুন আমরা কোরবানীর মূল শিক্ষা ব্যক্তি জীবনে প্রতিফলিত করি, মহান আল্লাহর সন্তুষ্টি ও নৈকট্য লাভ করি। দরিদ্র ও অসহায় মানুষের দিকে সাহায্য ও সহমর্মিতার হাত প্রসারিত করি।

ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেই। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলমানদেরকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। বিজ্ঞপ্তি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন