শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জের বানিয়াচঙ্গের হাওরে নৌকা ডুবিতে এক জনের লাশ উদ্ধার । নিখোঁজ আরও দুই জন।। উদ্ধার অভিযানে নেমেছে পুলিশ এবং ফায়ার সার্ভিস।

Coder Boss / ৩৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

রিতেষ কুমার বৈষ্ণব (হবিগঞ্জ জেলা ) হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ১৪ নং মুরাদপুর ইউনিয়নের পাঁচকিরি হাওরে ০৪/০৮/২০২০ আনুমানিক বেলা ১২ঃ৪৫ মিনিটে নৌকা ডুবির ঘটনা ঘটে। জানা যায় আজমিরীগঞ্জ উপজেলার ৫নং শিবপাশা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের হুকুরা গ্রাম থেকে আলিনুর মিয়া (৪৮), পিতা-মৃত আ: আউয়াল তাদের নিজস্ব ইন্জিন চালিত ডিঙি নৌকা যোগে তার পরিবার ও আত্মীয় স্বজন শিশু সহ মোট ১৩ জন ঈদ উপলক্ষে তার শ্বশুর বাড়ি বানিয়াচং থানার ১৪ নং মুরাদপুর ইউনিয়নের রহমতপুর গ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয়, তালিব পুর গ্রামের কাছে পাঁচকিরি বন্দ হাওরে পৌঁছালে ডিঙ্গি নৌকাটি ডুবে যায় এতে আলীনূর মিয়া ও তার শিশু সন্তান খোকন এবং আপন বোন দোলনা আক্তার সহ একই পরিবারের ৩ জন নিখোঁজ হয়।

নিখোঁজ হওয়া তিন জনের মধ্যে স্থানীয় লোকজনের সহায়তায় দোলনা আক্তার এর মৃত দেহ উদ্ধার করা হয় । আলীনূর মিয়া ও তার শিশু সন্তান খোকন নিখোঁজ রয়েছে। নৌকা ডুবির ঘটনা ও নিখোঁজের খবর পাওয়ার সাথে সাথে বানিয়াচং থানার ওসি এমরান হোসেন ও বিথঙ্গল পুলিশ ফাঁড়ির টিম , ফায়ার সার্ভিসের ডুবুরি টিম ঘটনাস্থলে পৌছে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এছাড়াও বানিয়াচং উপজেলার চেয়ারম্যান জনাব আবুল কাশেম চৌধুরী ঘটনা স্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজে সহযোগিতা করে যাচ্ছেন। এইদিকে একই পরিবারের এক জনের লাশ উদ্ধার হওয়ায় এবং দুজন কে খুঁজে না পাওয়ার খবর শুনে আলীনূর এবং তার শশুর বাড়ির লোকজন পাগল হয়ে যাওয়ার উপক্রম, দুই পরিবারে নেমে এসেছে শোকের ছাঁয়া। এলাকার লোকজন জড়ো হয়ে পথ চেয়ে বসে আছে কেউ ঘটনা স্থল থেকে ফিরে আসতে দেখলেই লোক জন ছুটে যায় তার কাছে, চেয়ে থাকেন মুখের দিকে কি জানি খবর নিয়ে আসছে। এই বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন জানান উদ্ধার কাজে আমাদের সর্বোচ্চ চেষ্টা চলমান রয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন