বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আ.লীগ নেতা বাবর আর নেই- জৈন্তায় শোকের ছায়া

Coder Boss / ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

সিলেটের জৈন্তাপুরের সুপরিচিত প্রিয়মুখ, সজ্জন ও সম্ভাবনাময় রাজনীতিক, সমাজসেবক, তৈয়ব আলী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ফয়েজ আহমদ বাবর আর নেই।

আজ বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ঢাকা ল্যাবএইড হাসপাতালে তিনি মারা গেছেন। তার বয়স হয়েছিল আনুমানিক ৫০ বছর। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন।

অত্যন্ত আপনজন ও প্রিয় মানুষকে হারিয়ে শোকে কাঁদছে জৈন্তা গোয়াইনঘাট এলাকা।শোকের মাতম চলছে পরিবার ও স্বজনদের মাঝে। শোক বিহ্বল গোটা এলাকার মানুষ। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে ও মাকে রেখে গেছেন।

৩ দিন আগে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে তাকে সিলেট হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে তাকে নগরীর নূর জাহান হাসপাতালে ভর্তি করা হয়।

তাকে লাইফ সাপোর্ট অবস্থায় আজ বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে বিমান বাহিনীর একটি এয়ার এম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়। এর মাত্র কয়েক ঘন্টার মাথায় চিকিৎসকদের সকল প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে জৈন্তা এলাকার এই সম্ভাবনাময় শিক্ষক, সমাজসেবক ও রাজনীতিক বড় অকালে চিরবিদায় নিলেন।

তিনি জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকসহ রাজনীতি ও সামাজিকভাবে বিভিন্ন অঙ্গনে নানা রকম দায়িত্ব পালন করেন। জৈন্তা হিল রিসোর্টের তিনি অন্যতম অংশীদার।

মরহুমের নামাজে জানাজা আগামীকাল শুক্রবার বাদ আছর সারিঘাটে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। আল্লাহ তাঁকে জান্নাতুল ফেরদৌসের বাসিন্দা যেনো বানিয়ে নেন এই দোয়া করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন