শিরোনাম
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:৩৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

নিরাপদ চিকিৎসা চাই কানাইঘাট উপজেলা কমিটির পরিচিতি ও আলোচনা অনুষ্ঠিত।

Coder Boss / ২৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

এটিএম নাসির :::দেশের বৃহত্তর সামাজিক সংগঠন নিরাপদ চিকিৎসা চাই (নিচিচা) কানাইঘাট উপজেলা আহবায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে। অদ্য বেলা দুপুর ২ ঘটিকার সময় স্থানীয় কানাইঘাট উপজেলা ডাক বাংলোতে এ সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের আহবায়ক শিপুল আমিন চৌধুরী’র সভাপতিত্বে, সদস্য সচিব শেখ জাবের হোসেন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ চিকিৎসা চাই সিলেট জেলা কমিটির সম্মানিত সভাপতি জনাব মোসলিম উদ্দিন মিলন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সাধারণ সম্পাদক রেদোয়ান আহমেদ মাহি।

জেলা সভাপতি মোসলিম উদ্দিন মিলন তার বক্তব্যে বলেন, মানুষের মৌলিক চাহিদার মধ্যে চিকিৎসা একটি,মানুষের এই মৌলিক চাহিদা সঠিক বাস্তবায়ন করা নিরাপদ চিকিৎসা চাই’র মৌলিক দ্বায়ীত্ব।সুচিকিৎসা পাওয়া সকল মানুষের মৌলিক অধিকার। কিন্তু আজকাল সাধারণ মানুষ অনেক সময় তার সেই মৌলিক অধিকার থেকে বঞ্চিত হয়। সুচিকিৎসার অভাবে এবং চিকিৎসা ক্ষেত্রে সামান্য অবহেলায় অনেক সময় তাজা প্রাণ অকালে ঝরে যায়। তাই সম্পূর্ণ মানবসেবার স্বার্থে কানাইঘাট উপজেলার সকল মানুষ যেনো সুচিকিৎসা পায় সেই লক্ষ্যে কাজ করে যাবে সামাজিক সংগঠন নিরাপদ চিকিৎসা চাই। মানুষের মৌলিক চাহিদা চিকিৎসা সেবার সঠিক বাস্তবায়ন করার জন্য এই সংগঠনের ১০দফা কর্মসূচি গ্রহন করা হয়েছে,আর এই ১০দফা কর্মসূচি বাস্তবায়ন করা আমাদের কাজ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের কানাইঘাট উপজেলা আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক যথাক্রমে রুহুল আমিন, শাহিদ রানা, মো: বুরহান উদ্দিন, ডালিম আহমদ,রেজওয়ান হোসাইন, জেলা কমিটির সদস্য সুহেল আহমেদ,
সংগঠনের কানাইঘাট উপজেলা আহবায়ক কমিটির সদস্য যথাক্রমে, আব্দুস সাত্তার, ইয়াহ ইয়া আহমেদ, মায়রুফুর রহমান, সুলতান আহমেদ টিপু, ফখরুল ইসলাম, আনোয়ার হোসাইন, লুৎফুর রহমান, আলিম হোসাইন, শিহাব উদ্দিন, আরজু রাহমান আল আমিন, রেজওয়ান হোসেন, মারুফ আহমদ,আব্দুস সাত্তার মাসুম, প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন