শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ কমিটির গঠন করা হয়েছে।

Coder Boss / ২৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৯ আগস্ট, ২০২০

আমিরুল ইসলাম সাহেদ:- শেরপুর(মৌলভীবাজার)।
সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ গঠন উপলক্ষে ৭ই আগষ্ট শুক্রবার সন্ধায় মৌলভীবাজারস্ত পাচঁতারকা মানের দুসাই রির্সোটের এম সাইফুর রহমান কনভেনশন হলের বোর্ড রুমে সংগঠনের জরুরী সভায় অনুষ্ঠিত হয়।
২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। ওই কমিটির অনুমোদন দেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান এর জ্যৈষ্ঠপুত্র সাবেক এমপি এম নাসের রহমান।
সভার শুরুতে এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের উপদেষ্ঠা ও স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক উপ উপ-পরিচালক ডা: আব্দুল মতিন এর মৃত্যুতে শোক প্রকাশ করে তাঁর রুহের মাগফেরাত কামনা করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মতিন চৌধুরীর সঞ্চলনায় ও সিনিয়র সদস্য মোঃ বদরুল আলম এর সভাপতিত্বে সদ্য বিদায়ী কমিটির সদস্যরা উন্মুক্ত আলোচনায় অংশ নেন। জরুরী সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান এর নানা উন্নয়ন কর্মকান্ডের স্মৃতিচারণ ও সংগঠনের সদস্যরা মানুষের কল্যাণে কাজ করতে দিকনির্দেশামূলক বক্তব্য দেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও সাবেক এমপি এম নাসের রহমান। সভায় সর্বসম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্টি কমিটির সদস্যদের নাম প্রস্তাব ও সমর্থন করলে যাচাই বাচাই শেষে প্রধান পৃষ্ঠপোষক তা অনুমোদ দেন।
নবনির্বাচিত কমিটির সদস্যরা হলেন: সভাপতি: সৈয়দ তৌফিক আহমদ,সহ-সভাপতি: মো: বদরুল আলম, সহ-সভাপতি: ডা: দিলশাদ পারভীন। সাধারণ সম্পাদক: এডভোকেট আব্দুল মতিন চৌধুরী, যুগ্ম সম্পাদক আমিন উদ্দিন বাবু, যুগ্ম সম্পাদক: আজিজুর রহমান মনির। কোষাধ্যক্ষ: সৈয়দ হুমায়েদ আলী শাহীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মু.ইমাদ উদ দীন। সদস্য: মো: মুজিবুর রহমান (হাজি মুজিব) কমলগঞ্জ, মো: নাসির উদ্দিন মিঠু (জুড়ী), মহসীন মিয়া মধু (শ্রীমঙ্গল),শওকতুল ইসলাম শকু (কুলাউড়া),শরীফুল হক সাজু (বড়লেখা), নুরুল ইসলাম সেলু (রাজনগর), মো: আতিকুর রহমান (বড়লেখা), আব্দুল লতিফ কাউসার (মৌলভীবাজার সদর), আব্দুল কাদির সুহেল (মৌলভীবাজার সদর), মো: ছালেহ আহমদ জুবায়ের (মৌলভীবাজার সদর), এডভোকেট হাফেজ মাওলানা আব্দুল আলীম,এডভোকেট সালেহ আহমদ রিপন, নুরুল ইসলাম তালুকদার শেকুল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন