বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে ১০টি হুইল চেয়ার প্রতিবন্ধীদের মধ্যে বিতরন করেন সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন

Coder Boss / ৩৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৯ আগস্ট, ২০২০

 

রিপন মিয়া, বিশেষ প্রতিনিধি

রবিবার (৯.৮.২০২০) বিকেলে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান- এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে মৌলভীবাজার জাতীয় মহিলা সংস্থায় মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামী লীগ কর্তৃক একটি প্রস্ততি সভার আয়োজন করা হয়।
উক্ত সভায় সভাপতিত্ব করেন মৌলভীবাজার-হবিগঞ্জ আসনের সংসদ সদস্য এবং জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জোহরা আলাউদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদিকা এবং মৌলভীবাজার জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান রেজিয়া রহমান, কমলগন্জ মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদিকা এবং কমলগন্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক রাহিলা আহমদ, রুবিনা আহমদ প্রমুখ।

প্রস্তুতি সভা শেষে মাননীয় সাংসদ জাতীয় মহিলা সংস্থা হলরুমে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব- এর ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে ১০টি হুইল চেয়ার প্রতিবন্ধীদের মধ্যে বিতরন করেন এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এরপর তিনি জেলার কিছু আওয়ামী কর্মীদের সঙ্গে সৌজন্যে সাক্ষাত করেন এবং এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড নিয়ে আলাপ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন