আজ ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:২৯

বার : বৃহস্পতিবার

ঋতু : শরৎকাল

সিলেট সরকারি কলেজ ছাত্রদলের স্থান পেলো গোলাপগঞ্জের আমান

 

গোলাপগঞ্জ প্রতিনিধি:

সিলেট সরকারি কলেজ ছাত্রদলের কমিটিতে যুগ্ম আহবায়কের স্থান পেলো গোলাপগঞ্জের মোঃ আমান উদ্দীন। সম্প্রতি সিলেট মহানগর আওতাধীন সিলেট সরকারি, এমসি কলেজ এবং নগরের ১৪টি ওয়ার্ডসহ ১৭টি ইউনিটের কমিটি ঘোষণা করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে কমিটিগুলো অনুমোদন দেন সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি সুদিপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী আহসান।

গোলাপগঞ্জ উপজেলার শরীগঞ্জ ইউনিয়নের পনাইরচক গ্রামের উনু মিয়ার পুত্র মোঃ আমান উদ্দীন। ছোট বেলা থেকেই ছাত্রদলের রাজনীতির সঙ্গে সক্রিয় ছিলেন তিনি। স্কুল জীবনের প্রথম অধ্যায় ছিলেন শরীফগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সক্রিয় কর্মী এবং পরবর্তীতে সিলেট সরকারি কলেজ ছাত্রদলের কর্মী হিসেবে যোগদান করেন। মোঃ আমান উদ্দীন সিলেট সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক হওয়ায় খুশি তাঁর সহযোদ্ধা ও শুভকাঙ্খিরা।

এসময় নবগঠিত কমিটির সিলেট সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ আমান উদ্দীন সাথে কথা বললে তিনি জানান, জীবনের শুরু থেকে ছাত্রদলের রাজনীতি শুরু করেছি। আগামিতেও সরকারি কলেজ ছাত্রদলের ইউনিটের নেতৃত্বে সক্রিয় অংশগ্রহণ করবো। দেশ, গণতন্ত্র এবং দেশের জনগণের কল্যাণে সব সময় রাজপথে ঝাপিয়ে পড়ব ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category