আজ ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:৩৬

বার : সোমবার

ঋতু : শরৎকাল

লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু হল মা মেয়ে ২ জনের

 

লোহাগাড়া প্রতিনিধি :

লোহাগাড়ায় উপজেলার আধুনগর ইউনিয়নে আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার পূর্ব পাশে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে।

১৮ আগস্ট (মঙ্গলবাব) সকাল ৭ টার দিকে আধুনগর এনআরবি গ্লোবাল ব্যাংকের পেছনে একটি ডুবায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, কক্সবাজার জেলার পেকুয়া মগনামা শরৎঘোনা ১ নং ওয়ার্ড এলাকার বাদশা মিয়ার স্ত্রী রাশেদা বেগম (৩৭) ও মেয়ে ময়না আক্তার (১৩)। তারা লোহাগাড়া সদর বায়তুন নুর পাড়া এলাকায় ভাড়া থাকেন বলে জানা যায়।

জান যায়, গতকাল সোমবার বেলা ১টায় নিহত ময়না বাড়ি থেকে শাক তুলতে বের হয়। বিকেলের কোন এক সময় গ্লোবাল ব্যাংক লি: এর আধুনগর শাখার পেছনের পরিতক্ত ডোবাতে শাক তুলতে গিয়ে বৈদ্যুতিক ছেঁড়া তারে জড়িয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যায় ময়না। ওই সময় তার চিৎকার শোনতে পেয়েও কাউকে দেখতে পায়নি স্থানীয়রা।

এদিকে মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে মেয়েকে খোঁজতে বের হয় মা রাশেদা। পরিতক্ত ডোবাতে মেয়ের মৃত দেহ দেখে চিৎকার দিয়ে মেয়েকে তুলতে গিয়ে তিনিও বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, ঘটনার খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশের এসআই আব্দুল হক ও এসআই দুলাল বাড়ৈসহ একটি পুলিশী টিম ঘটনাস্থল পাঠনো হয়েছে। মা-মেয়ে দু’জনের লাশ উদ্ধার করেছি। লাশের সুরতহাল শেষ করে আমরা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category