বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বাস চাপায় স্কুল ছাত্রের খুনী গ্রেফতারের দাবীতে বড়লেখায় মানববন্ধন

Coder Boss / ৫২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

এম. এম আতিকুর রহমান ঃ

মৌলভীবাজারের বড়লেখার গ্রামতলা ছোটলিখা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর মেধাবী ছাত্র মুজিবুর রহমানের হত্যাকারী বাস চালককে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে আজ ৩১ আগস্ট বিকেলে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও সূচনা ক্রিকেট ক্লাব এই কর্মসূচিতে অংশ গ্রহণ করে। বড়লেখা-শাহবাজপুর সড়কের ছোটলিখা উচ্চ বিদ্যালয়ের সামনে মানববন্ধন সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন স্কুলের প্রধান শিক্ষক উসমান আলী। সূচনা ক্রিকেট ক্লাবের অধিনায়ক সাইদুল ইসলাম জিবুর পরিচালনায় এতে বক্তব্য রাখেন স্কুলের সহকারী প্রধান শিক্ষক নুরুন নাহার চৌধুরী, সহকারী শিক্ষক বদরুল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন, নিরাপদ সড়ক চাই’র উপজেলা আহবায়ক তাহমিদ ইশাদ রিপন, সদস্য আব্দুল আজিজ, ক্রিকেটার আহমদ নোমান, বড়লেখা সরকারী কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মুন্তাসিম মাহাদি, ব্যবসায়ী সামছুল ইসলাম, শিক্ষার্থী সুমন আহমদ ও রিপন আহমদ প্রমুখ।

উল্লেখ্য যে, গত ১২ আগস্ট সিলেটের দক্ষিণ সুরমায় এনা পরিবহনের (ঢাকা মেট্রো- ১৫-০১১৯) একটি দ্রুতগামী বাস মোটরসাইকেল আরোহী মুজিবুর রহমান ও আব্দুস সালামকে চাপা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় দুজনকেই উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক স্কুল ছাত্র মুজিবুরকে মৃত ঘোষণা করেন। নিহত মুজিবুর বড়লেখা উপজেলার ঘোলসা গ্রামের শহিদ মিয়ার ছেলে এবং গ্রামতলা ছোটলেখা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হলে পুলিশ এনা পরিবহনের বাস আটক করলেও ঘাতক চালককে আজও গ্রেফতার করতে পারেনি।
এতে এলাকার ছাত্র শিক্ষক ও অভিভাবকদের মধ্যে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন