শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ের মধ্য দিয়ে “প্রত্যাশা রক্তদান সংস্থার আনুষ্ঠানিক যাত্রা শুরু ”

Coder Boss / ৩২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

অলকঃঃএকের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন” , এই মূলমন্ত্রকে সামনে রেখে রক্তের গ্রুপ নির্ণয়, রক্তদানে সচেতনতা ও উৎসাহ তৈরীর লক্ষ্যে ঐতিহ্যবাহী নতুন বাজারের “প্রত্যাশা রক্তদান সংস্থা” এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ টেস্ট ক্যাম্পেইন অনুষ্ঠিত হয় ।

আজ শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুরে এই উপলক্ষে আয়োজিত দিনব্যাপী ক্যাম্পেইনে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলার , ৭ নং দয়ামীর ইউ/পি চেয়াম্যান জনাবঃ এস,টি,এম ফখর উদ্দিন।

উক্ত ক্যাম্পেইন এ মেডিকেল টেকনোলজিস্টের দায়িত্ব পালন করেন উক্ত সংস্থার সাধারন সম্পাদক বিশ্বজিৎ দেবনাথ শান্তু এবং ডা. হিসেবে ছিলেন উক্ত সংস্থার সাংগঠনিক সম্পাদক ডা. মিসবাউর রহমান নাঈম।

নিরাময় পলি ক্লিনিক এর সার্বিক সহযোগিতায় ও সংগঠনের সভাপতি প্রিন্সিপাল মোঃ আব্দুর রাকিব এর সভাপতিত্বে এবং অর্থ সম্পাদক ডাঃ মো:রুয়েল মিয়ার পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয় ।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এডভোকেট হামিদুর রহমান,নজরুল ইসলাম নোমান, আলমগীর সামী, মোছাদ্দেক আহমদ, হাবিবুর রহমান, মোতফফর আহমেদ জামাল, বিশ্বজিৎ দেবনাথ শান্তু ও সংগঠনের সদস্য অনেকেই ।

অর্ধদিন ব্যাপি ক্যাম্পেইনে প্রায় ১০০ জন ব্যক্তির বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

এমন একটি সুন্দর আয়োজনের জন্য সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ভবিষ্যতে এমন সকল আয়োজনে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন ক্যাম্পেইনে আগত অতিথিবৃন্দ।

সংগঠনের পক্ষ থেকে সভাপতি প্রিন্সিপাল মোঃ আব্দুর রাকিব এবং সাধারন সম্পাদক বিশ্বজিৎ দেবনাথ শান্তু ক্যাম্পেইন বাস্তবায়নে সার্বিক সহযোগিতা প্রদানকারী সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন