আজ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:১১

বার : শুক্রবার

ঋতু : শরৎকাল

সাইদুর ও মাহির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিযোগ!

পলাশ পাল স্টাফ রিপোর্টারঃ ছাত্রলীগের হবিগঞ্জ জেলা শাখার স্থগিত কমিটির সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহির বিরুদ্ধে এবার আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। কমিটিতে পদ দেওয়ার আশ্বাসে ২০ লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) ভুক্তভোগী মাধবপুর উপজেলা ছাত্রলীগের কর্মী মাহতাবুর আলম জাপ্পি এ অভিযোগ দায়ের করেন।

এর আগে সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহি জাপ্পিকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ দেওয়ার প্রলোভন দিয়ে তার বড় ভাই শাহীনের কাছ থেকে ২০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ করা হয় কেন্দ্রীয় ছাত্রলীগ বরাবর। এরপর ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ এই জেলা কমিটি স্থগিত করে এবং জাপ্পিকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করে।

প্রধানমন্ত্রী বরাবর লেখা আবেদনে জাপ্পি লিখেছেন, ন্যায় বিচার চাইতে গিয়ে আজ আমি নিজেই বঞ্চনার শিকার।

প্রাণের সংগঠন ছাত্রলীগকে কলুষিত করার প্রতিবাদ জানাতে গিয়ে আমি নির্যাতিত হচ্ছি। সাইদুর রহমান ও মহিবুর রহমান মাহি তাদের সহযোগীদের দিয়ে আমাকে এবং আমার পরিবারকে নানাভাবে হুমকি-ধামকি ও চাপ দিয়ে যাচ্ছেন।

তাদের ভয়ে আমার পরিবার একরকম গৃহবন্দি। আমরা প্রতিনিয়ত নিরাপত্তাহীনতায় ভুগছি।
‘প্রধানমন্ত্রী আপনি বঙ্গবন্ধুকন্যা। আপনি নির্যাতিত-নিপীড়িত মানুষের কষ্ট বুঝেন। আমি আপনার দলের ছাত্র সংগঠনের একনিষ্ঠ কর্মী। প্রতারণার ফাঁদে ফেলে সাইদুর ও মাহি আমার টাকাও নিলেন আবার ছাত্রলীগের গঠনতন্ত্র বহির্ভূতভাবে আমাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কারও করা হয়েছে। ’

তিনি বলেন, এখনও আমাকে এবং আমার পরিবারকে নানাভাবে চাপ দেওয়া হচ্ছে। এ অবস্থায় কোনো উপায় না দেখে আমি আপনার দ্বারস্থ হয়েছি। আপনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, আওয়ামী লীগের সভাপতি। আপনি ছাড়া আমার আর ন্যায় বিচার চাওয়ার জায়গা নেই। প্রধানমন্ত্রী আপনার কাছে আমার আকুল আকুতি, এই প্রভাবশালী দুই ছাত্রনেতার কবল থেকে আমাকে এবং আমার পরিবারকে বাঁচান। আমি আজীবন বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category