শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি ঘোষনা,সিলেট বিভাগে ফরহাদ সহ সভাপতি, স্বাগত সহ সাংঘটনিক ।

Coder Boss / ৩৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

আমিরুল ইসলাম সাহেদ:-
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় নির্বাহী কমিটি ১৪৯ সদস্যের নাম ঘোষনা করা হয়েছে। মোস্তাফিজুর রহমান কে সভাপতি(ভারপ্রাপ্ত) আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল কে সাধারন সম্পাদক ও ইয়াছিন আলী কে সাংঘটনিক সম্পাদক নির্বাচিত করা হয়। ১৯ শে সেপ্টেম্বর রাতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই আংশিক কমিটি প্রকাশ করা হয়।

কেন্দ্রীয় কমিটিতে সিলেট বিভাগে চার(০৪)জনের নাম রয়েছে। সিলেট সিটি কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্ববায়ক ফরহাদ চৌধূরী শামীম সহ সভাপতি(সিলেট বিভাগ),হবিগঞ্জ এর মখলিছুর রহমান যুগ্ন সম্পাদক,মৌলভীবাজার পৌর কাউন্সিলর ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি স্বাগত কিশোর দাস চৌধূরী সহ সাংঘটনিক সম্পাদক(সিলেট বিভাগ) এবং মৌলভীবাজারের সৈয়দ কামরুজ্জামান জুবেদ সহ সাংঘটনিক সম্পাদক নির্বাচিত করা হয়।
এ ব্যাপারে নব নির্বাচিত সহ সভাপতি ফরহাদ চৌধূরী শামীম এর সাথে মোবাইলে উনার প্রতিক্রিয়ায় বলেন দেশের এই ক্রান্তিলঘনে যেখানে কথা বলার বাঁক স্বাধীনতা নেই সেই সময় আমাকে যে গুরু দায়ীত্ব দেয়া হয়েছে আমি শহীদ জিয়ার হাতে গড়া সংঘটনের রাজ পথের একজন কর্মী আমার দায়ীত্ব যথাযথ ভাবে পালনের চেষ্টা চালিয়ে যাবো। তিনি বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া,মজলুম জননেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান,বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মোক্তাদির,স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারন সম্পাদক আব্দুল কাদের ভূইয়া প্রতি কৃতঙ্গতা প্রকাশ করছি, পাশাপাশি আমার নেতা এম ইলিয়াছ আলী আজকে নিখুজ তিনি থাকলে অনেক খুশি হতেন এবং স্বরন করি সদ্য প্রয়াত সভাপতি শফিউল বারী বাবু কে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন