শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শায়েস্তাগঞ্জের নূরপুরে কাঠালতলী নামক স্হানে সন্ত্রাসীদের হামলায় আহত ৬

Coder Boss / ২০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

বিশেষ প্রতিনিধি হবিগঞ্জ :

শায়েস্তাগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে নুরপুর কাঠালতলি এলাকায় সন্ত্রাসী দুর্বৃত্তদের হামলায় কমপক্ষে ৬ জন আহত হয়েছেন। এর মাঝে তিন জনকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে। এদিকে পার্শ্ববর্তী গ্রামের লােকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এসময় মহাসড়কে অবরােধের সৃষ্টি হয়। এতে প্রায় ১ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।সড়কের উভয়পাশে শত শতযানবাহন আটকা পড়ে।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম শায়েস্তাগঞ্জ থানায় ছুটে যান। তার নির্দেশে পুলিশ ঘটনাস্থলেগিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে কাঠালতলি এলাকায় একটি কাভার্ড ভ্যান ও টমটমের সাইড দেয়াকে কেন্দ্র করে
মহাসড়কের দুই চালকের মাঝে বাকবিতন্ডা হয়।
উপস্থিত এলাকার লাল মিয়া সরদার ও রফিক আলী তাৎক্ষণিক বিষয়টি মিমাংশা করে দেন।

এর জের ধরে প্রায় এসময় মিনিট ১৫ শরীফাবাদ গ্রামের বদলার হাটির বাসিন্দা কাদিরের পুত্র ফয়সল(৩৮), কাউছার(৪০),সাকিম (৩৫) ও রাকিম(৩৩), রমজান আলী (৫৫)ও তার পুত্র শরীফ (৩০)নাহিদ (২৫) এবং ইদ্রিছ আলীর পুত্র সৌরভ মিয়া(৩০) ধাড়ালাে ছুরি নিয়ে মটর সাইকেল ও সিএনজি যুগে কাঠালতলি এলাকায় গিয়ে হামলা চালায়।

তাদের ধাড়ালাের চুরির আঘাতে নুরপুর গ্রামের বীর মুক্তিযােদ্ধা কিতাব আলীর পুত্র সাদ্ধাম হােসেন (২৮), মর্তুজ আলী পুত্র সাকার মিয়া (২৭), দিপ্ত মিয়া (২৫) ও মােশাহিদ মিয়া (২৮) সহ কমপক্ষে ৬জন আহত হয়। তাদের আর্ত চিৎকারে আশপাশের লােকজন ছুটে আসেন।

এসময় ব্যবসায়ী আব্দুল কাদির আছাদের নিকট থেকে দুর্বত্তরা ২ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযােগ উঠেছে।

এদিকে হাসপাতাল থেকে গুরুতর আহত সাদ্দাম হােসেনের শারীরিক অবস্থা আশংকাজনক বলে জানা গেছে,তাকে সিলেট রেপার্ড করা হয়েছে।

এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হামলাকারীরা চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে চুরি ডাকাতি ছাড়াও অপকর্মের অভিযােগে একাধিক মামলা রয়েছে বলে জানান এলাকাবাসী।

এলাকাবাসী সুত্রে জানা যায়, সন্ত্রাসীদের লিডার ফয়সল এর বিরুদ্ধে একাধিক অপকর্মের অভিযোগ রয়েছে এমনকি মাদক ব্যবসা,জুয়া, সড়ক ডাকাতি সহ বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে বলে এলাকাবাসী জানান। সন্ত্রাসী ফয়সলের অপকর্ম দিনদিন বেড়েই চলেছে, তার যন্ত্রনায় অতিষ্ঠ গ্রামবাসী।
এব্যপারে প্রশাসনের পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান নূরপুর ইউনিয়নবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন