শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আজমিরীগঞ্জ উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে মিলাদ-মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়

Coder Boss / ২৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

আমিনুল ইসলাম
আজমিরীগঞ্জ উপজেলা প্রতিনিধি

আজ বাংলাদেশ ছাত্রলীগ সংগঠনের একমাত্র অভিভাবক মমতাময়ী নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। তিনি ১৯৪৭ সালের আজকের এই দিনে জন্মগ্রহণ করেছিলেন।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আজমিরীগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রথমে মিলাদ মাহফিল ও পরবর্তীতে নগর মোহাম্মদিয়া মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয় এতে উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ‌ পৌর ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিশেষ নেতৃবৃন্দগণ।
সবশেষে সকল নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে আজমিরীগঞ্জ লাল মিয়া বাজার হইতে আজমিরীগঞ্জের নিজ বাজার ভূঁইয়া মার্কেট পর্যন্ত একটি আনন্দ মিছিল দেওয়া হয়েছে। মিছিল শেষে আজমিরীগঞ্জ বাজার একটি আলোচনা সভা করা হয়। এতে বক্তব্য রেখেছেন, আজমিরীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মিলুয়ার হোসেন মিলু ও আজমিরীগঞ্জ উপজেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক তোফাজ্জল আহমেদ অনিক এর বক্তব্যে আজকের কর্মসূচি শেষ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন