শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাংবাদিক শেখ বেলালের কথায় পলাশ পালের কণ্ঠে আসছে নতুন গান

Coder Boss / ২৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার:: গেল ঈদে কলকাতা থেকে সাংবাদিক শেখ শাহাউর রহমান বেলালের কথায় “বন্ধু মুচকি মুচকি হাসে” শিরোনামে একটি গান প্রাকাশ পায়। গানটি প্রকাশের সাথে দুই বাংলার শ্রোতদের মধ্যে ব্যাপক সাড়া তোলে। এরই ধারাবহিকতায় সাংবাদিক শেখ শাহাউর রহমান বেলালের কথায় বাংলাদেশ থেকে শিল্পী পলাশ পালের কণ্ঠে আসছে “পিড়িতের জ্বালা” শিরোনামে একটি বিরহের গান।
এই গান প্রসঙ্গে শিল্পী পলাশ পাল বলেন, সাংবাদিক শেখ বেলাল ভাই অসাধারন গানের কথা লেখেন। তার গানের কথাগুলো ভালো লাগায় এই গানটি গেয়েছি। গানটিও বেশ ভালো হয়েছে। আমি আমার জায়গা থেকে ভালো করে গাইবার চেষ্টা করেছি। তাছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে গানটি নিয়ে বেশ সাড়াও পেয়েছি। আশা করছি প্রকাশ হবার পর সকলের ভালো লাগবে।
গানটির ব্যাপারে সাংবাদিক শেখ বেলাল বলেন, আমরা হৃদয়ে ধারন করি বাংলা সঙ্গিত ও সংস্কৃতি। আর তাই সার্বক্ষনিকভাবে নিজেকে জড়িয়েও রাখি বাংলা গানের মধ্যে। ২০০৯ সালে ঢাকা থেকে একটি অ্যালবাম প্রকাশিত হয়। এরপর বহুদিন বিরতরি পর কলকাতার উত্তম মজুমদার দাদা আমার একটি গান প্রকাশ করলে গানটি ব্যাপক সাড়া পায়। আর এ থেকে আবারও গান নিয়ে আসা। পলাশ পাল খুব ভালো গায়। আমার লেখা পালাশ পালের কণ্ঠে এই গানটি প্রকাশের ইচ্ছে পোষণ করি। শ্রোতাদের চাহিদা অনুযায়ী ভালো একটি গান দাঁড় করানোর চেষ্টা করেছি। আমার বিশ্বাস, গানটি শ্রোতাদের মধ্যে ভালোলাগা তৈরি করবে। গানটির সুর বিন্যাস করেছেন পলাশ পাল নিজেই।
গানটিতে মিউজিক কম্পোজিশন: শ্রীবাস আচার্য্য, গানটি রেকর্ড হয়েছে প্লেব্যাক ক্রিয়েশন মিডিয়া হবিগঞ্জে। সব কিছু ঠিক থাকলে অক্টোবরের ১৫ তারিখে গানটি প্রকাশ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন