শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরে যুবলীগের সভাপতি ৪৮তম জন্মদিনে’র,পৌর ওয়ার্ড যুবলীগের সভাপতি নাহিদ হাসান এর শুভেচ্ছা

Coder Boss / ৩৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

 

মাধবপুর ভ্রাম্যমাণ প্রতিনিধি:

হবিগঞ্জ মাধবপুর উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি মোঃ ফারুক পাঠান,৪নং আদাঐর ইউনিয়ন সফল চেয়ারম্যানর ৪৮ তম জন্মদিনে শুভেচ্ছা জ্ঞাপন করলেন।মাধবপুর পৌর ৯নং ওয়ার্ড যুবলীগের বিপ্লবী সভাপতি মোঃ নাহিদ হাসান।

একসূত্রে জানা যায়,ছাত্রজীবন ছাত্রলীগ থেকেই গড়ে উঠা প্রকৃত এক মুজিব সৈনিক বাংলাদেশ আওয়ামী যুবলীগের মাধবপুর উপজেলা শাখার সংগ্রামী সভাপতি ও ৪নং আদাঐর ইউনিয়ন এর জনন্দিত চেয়ারম্যান জনাব মোঃ ফারুক পাঠান সাহেবের শুভ জন্মদিন ।

উপজেলার অত্যন্ত জনপ্রিয় নেতা মােঃ ফারুক পাঠান সাহেবের শুভ জন্মদিনে তার নেতা কর্মীদের মধ্যে বইছে উৎসবের আমেজ। হাজার হাজার নেতা কর্মী সামাজিক যােগাযােগ ফেসবুক, টুইটার, স্টার গ্রাম, ফেইস, মেসেঞ্জার, মাধ্যমে বিবৃতি দিয়ে এই জনপ্রিয় নেতার প্রতি জন্মদিনের শুভেচ্ছা জানায়।

নেতা বলেন,ওয়ার্ডের পর্যায়ে রাজনীতিতে তিলে তিলে গড়ে ওঠা আপাদমস্তক বর্তমানে উপজেলার রাজনীতিবীদ, বিশিষ্ট সমাজ সেবক, জনপ্রিয় নেতা, নেতা কর্মীর পরম শ্রদ্ধা, আস্থা, বিশ্বাস, আর ভালোবাসার ঠিকানা মোঃ ফারুক পাঠান শুভ জন্মদিনে আমাদের পক্ষ থেকে রইল নিরন্তর ভালবাসা ও শুভ কামনা এবং অভিনন্দন। ও শুভ জন্মদিন।মাধবপুর পৌর ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ নাহিদ হাসান নাহিদ।

শুভেচ্ছান্তে-
মাধবপুর পৌর ৯নং ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা শুভেচ্ছা জ্ঞাপন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন