শিরোনাম
শ্রীমঙ্গলে ১৯৮৬ সালের এসএসসি ব্যাচের ঈদ সামগ্রী বিতরণ মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শেরপুর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন; সভাপতি শিহাব, সম্পাদক সাহেদ

Coder Boss / ২৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০

রিপন মিয়া মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি।
মৌলভবাজার সদর উপজেলাধীন সাংবাদিকদের সংগঠন “শেরপুর প্রেসক্লাব” এর ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২ অক্টোবর) প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এই কমিটি গঠন করা হয়।

এতে ক্লাবের দ্বিবার্ষিক সম্মেলনে সভাপতি হিসেবে পূনরায় শিহাবুর রহমান শিহাব (দৈনিক আলোকিত সকাল) ও সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সাহেদ (দৈনিক সিলেটের নিউজ) নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি আব্দুস সামাদ আজাদ, কাঞ্চন ভৌমিক, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ সাহেদ মিয়া, সাংগঠনিক সম্পাদক মোফাদ আহমদ মোরাদ, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ রুমান, দপ্তর ও প্রকাশনা সম্পাদক আবুল হোসেন, কোষাধ্যক্ষ জুবায়ের আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এহিয়া আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিপন মিয়া, সহ প্রচার সম্পাদক কয়েছ মিয়া।

কার্যনির্বাহী সদস্য- বায়েজিদ হোসেন,মাজহারুল ইসলাম
রকি,শাহাবুদ্দিন আহমদ, আব্দুল আলিম,ফাহাদ আহমদ, সদস্য জালাল আহমদ, সাম্মু চৌধুরী, আলামিন কবীর সোহাগ,মুমিনুর রশীদ মাছুম।

উল্লেখ গত ২৮ আগস্ট বার্ষিক সাধারণ সভার মধ্যদিয়ে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এই আহবায়ক কমিটি সর্বোচ্চ পরিষদ গঠনের মাধ্যমে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে দিয়েছেন।

এসময় আহবায়ক কমিটির সদস্যরা বলেন, শেরপুর প্রেসক্লাব আর্থসামাজিক উন্নয়নে সমাজের অবহেলিত নিপীড়িত জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রেসক্লাবের সাথে জড়িত সাংবাদিকগণ পত্রিকায় বিভিন্ন দুর্ণীতি অনিয়মের পাশাপাশি সম্ভাবনার সংবাদ প্রকাশ করে আসছেন।

নব গঠিত কমিটি আগামী ২ বছর ২০২২ সালের ৩০ অক্টোবর পর্যন্ত কার্যকর থাকবে। অতীতের ন্যায় ভবিষ্যতেও শেরপুর প্রেসক্লাব সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করবে বলে আশাবাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন