শিরোনাম
আরাফার দিনে রোজা রাখার ফজিলত ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন করতে শ্রীমঙ্গলে নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে সচেতনতামূলক ক্যাম্পেইন মাধবপুরে সড়ক দুর্ঘটনায় ১পথচারী নিহত হজ্ব ও কুরবানির রক্ত মাংস আল্লাহর কাছে পৌঁছে না পৌঁছে এখলাস ও তাকওয়া ——— খতিব মুফতী রুহুল আমীন জৈন্তাপুরে ইমন মায়ের চিকিৎসার জন্য ৬ লাখ টাকা পরিবারের নিকট হস্থান্তর জিমাউফা আইনি সহায়তা কেন্দ্রের পক্ষ থেকে ইভটিজিং প্রতিরোধ দিবস পালিত শ্রীমঙ্গলে ভূমি সপ্তাহ উপলক্ষে ১৪৭ জন গৃহ ও ভূমি প্রাপ্ত উপকারভোগীদের মাঝে খতিয়ান হস্তান্তর কারিতাস আলোকিত শিশু প্রকল্প কতৃর্ক শিশুদের অধিকার এবং বর্তমান প্রেক্ষাপট শীর্ষক শিশু কনফারেন্স অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এসএসসি জিপিএ-৫ প্রাপ্ত কৃতি দুই শিক্ষার্থীকে এসএসসি-৯১ ব্যাচের সংবর্ধনা শ্রীমঙ্গলে গ্যাস সঞ্চালন লাইনের ওপর নির্মিত অবৈধ ২৫টি ঝুঁকিপূর্ণ স্থাপনা উচ্ছেদ
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আউশকান্দি ইউপি’র পরিত্যক্ত একটি ভবনে গৃহবধূ গণধর্ষণের খবর পাওয়া গিয়েছে

Coder Boss / ৩২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

 

মৌলভীবাজার বিশেষ প্রতিনিধিঃঃ

সোমবার (৫ অক্টোবর) বিষয়টি জানাজানি হলে স্থানীয় কিছু মাতব্বর ও জনপ্রতিনিধিরা মিমাংসা ও রফাদফা করার চেষ্টা করলেও ঘটনাটি মূহুর্তেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকসহ সর্বত্র তোলপাড় সৃষ্টি করে দেয়৷

স্থানীয় সূত্রে জানা যায়, দেবপাড়া ইউপির কালাভরপুর গ্রামের জনৈক এক গৃহবধূ দীর্ঘদিন থেকে সঈদপুর বাজার এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন। কয়েকদিন আগে ঐ গৃহবধূ রহস্যজনক ভাবে নিখোঁজের ঘটনা ঘটে।

বিষয়টি নিয়ে গৃহবধূ বলেন- গত রবিবার বিকেল ৫টায় শেরপুর বাজার থেকে একটি সিএনজি (অটোরিকশা) দিয়ে আত্নীয়ের বাড়িতে যাওয়ার পথে অজ্ঞাতনামা চালকসহ ৩জন যুবক হাতপা বেঁধে অপহরণ করে নিয়ে যায়। গভীর রাতে আউশকান্দি ইউপির একটি পরিত্যক্ত ভবনে নিয়ে তাকে আরও প্রায় ৭ জন দলবদ্ধ হয়ে পালাক্রমে ধর্ষণ করে৷ সকাল হলে তাকে একটি সিএনজি দিয়ে আত্মীয়ের বাড়ীতে পাঠিয়ে দেওয়া হয়।

এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে গণধর্ষণের খবর ছড়িয়ে পরলে নবীগঞ্জ-বাহুবলের সার্কেল এএসপি পারভেজ আলম চৌধুরী ও নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমানের নেতৃত্বে পুলিশের দুইটি দল ঘটনাস্থলে এসে ঐ গৃহবধুকে উদ্ধার করে।

পরে পুলিশ ও গণমাধ্যমকর্মীদের জিজ্ঞাসাবাদে ধর্ষিত গৃহবধূ একেকবার একেক ধরণের চাঞ্চল্যকর তথ্য দিতে থাকেন৷ সে তার বক্তব্যে কখনো ৩ জন, কখনো ১৪ থেকে ২১ জনের দ্বারা ধর্ষিত হয়েছে বলে জানায়। এতে করে বিষয়টি রহস্যময় হয়ে ওঠে৷

আউশকান্দি ইউপি চেয়ারম্যান মহিবুর রহমান হারুনের সাথে যোগাযোগ হলে তিনি বলেন, মহিলার অসংলগ্ন বক্তব্যে সবার মধ্যে চাঞ্চল্যকর মনে হচ্ছে। বিষয়টি প্রশাসনের মানুষ খতিয়ে দেখছেন।

নবীগঞ্জ-বাহুবলের সার্কেল এএসপি পারভেজ আলম চৌধুরীর বিষয়টি নিয়ে বলেন, ঐ গৃহবধূর একেকবার একেক বক্তব্য দিয়ে আসছে। তাই আসল রহস্য উদঘাটনে কিছুটা সময়ের প্রয়োজন হচ্ছে৷ বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখা হচ্ছে। ভিকটিম মহিলা ও তার স্বামীকে থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ চলছে। আশাকরি রাতের মধ্যে আসল রহস্য উদঘাটন হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন