শিরোনাম
সুবর্ণচরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সাতক্ষীরার আশাশুনি বিভিন্ন সড়কে পুলিশের অভিযান চিলাউড়া হলদিপুর ইউনিয়নের আশ্রয় কেন্দ্রেগুলিতে বিএনপির পক্ষ থেকে খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু হিলফুল ফুজুল তরুণ সংঘের সম্মানিত উপদেষ্টা যুক্তরাজ্যর প্রবাসী সামছুল আলম খান শাহীন মহোদয়কে সম্মাননা স্মারক প্রদান করা হয় সাতক্ষীরা আশাশুনিতে মাদকের অপব্যবহার ও পাচার বিরোধী দিবস পালিত মৌলভীবাজার জেলা বিএনপির বিএনপির ত্রান বিতরন বিহঙ্গ তরুণ সংঘের উদ্যোগে বন্যার্তদের মধ্যে নগদ অর্থ প্রাদন সুবর্ণচরে সরকারি পুকুর প্রভাবশালী মহলের জবর দখল, এলাবাসীর মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ ছাতকে স্রোতে ভেসে গিয়ে ২৬ ঘণ্টা গাছে ঝুলে থাকা নিখোঁজ আব্দুল লতিফ উদ্ধার হলেন যেভাবে
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্টিত

Coder Boss / ২৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে নৌকাবাইচ অনুষ্টিত হয়েছে।
৬ অক্টোবর মঙ্গলবার বিকেলে উপজেলার ৬ নম্বর কাগাপাশা ইউনিয়নের বাগাহাতা যুব সমাজের উদ্যোগে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্টিত হয়।
নৌকাবাইচ প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুল কাসেম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল মতিন,ইউপি চেয়ারম্যান এরশাদ আলী, সাবেক ভাইস চেয়ারম্যান প্রিয়তোষ রঞ্জন দেব,আওয়ামীলীগ নেতা কৃষ্ণ দেব,প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, প্রভাকর ষ্টাফ রিপোর্টার আজমল হোসেন খান, আজকের সারাবেলা প্রতিনিধি মুজিবুর রহমান, হা‌বিবুর রহমান চেীধুরী,এনটিভি প্রতিনিধি আল হাদী, আমার হবিগঞ্জ প্রতিনিধি সজীব আহমেদ রাজ প্রমূখ। প্রতিযোগিতা ও পুরু¯কার বিতরনী অনুষ্টানে সভাপতিত্ব করেন মাইনুদ্দীন মেম্বার ।

নৌকাবাইচ প্রতিযোগিতায় ৮টি নৌকা প্রতিযোগিতা করে।
প্রতিযোগিতায় প্রথম হয়েছে টঙ্গগীরঘাট গ্রামের নৌকা।পুরুস্কার হিসেবে দেওয়া হয়েছে একটি ফ্রিজ।
দ্বিতীয় হয়েছে টঙ্গীরঘাট গ্রামের কালাম মিয়ার নৌকা পুরুস্কার হিসেবে দেওয়া হয়েছে একটি ৩২ ইঞ্চি কালার টিভি।


বাগাহাতা গ্রামের মুরুব্বীগন প্রতিযোগিতাটি প্রতি বছর আয়োজন করার জন্য গ্রামবাসী ও উপস্থিত প্রধান অতিথির দৃষ্টি আকর্ষন করেন।
গ্রাম বাংলার ঐতিহ্যবাহী এই নৌকাবাইচ প্রতিযোগিতা প্রতি বছরই অনুষ্টিত হয়।
Diluar Hussain


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন