শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ইসলামপুর দিগন্ত বাস সড়ক দুর্ঘটনা নিহত ৩, আহত ২০ জন

Coder Boss / ৪২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৭ অক্টোবর, ২০২০

মাধবপুর (ভ্রাম্যমান) প্রতিনিধি :

ঢাকা সিলেট মহাসড়কের ব্রাহ্মণ বাড়িয়া বিজয়নগর উপজেলা ঢাকা টু হবিগঞ্জ দিগন্ত বাস মোটরসাইকেল সংঘর্ষে তিনজন নিহত ও ১৫ থেকে ২০ জন আহত হয়েছে।

বুধবার (৭ অক্টোবর) দুপুর ১২ টার ৩০ মিনিট দিকে উপজেলা বিজয়নগর বুধন্তী ইউনিয়নের ইসলামপুর পুলিশ ফাঁড়ি সামনে মহাসড়ক নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকাগামী দিগন্ত বাস একটি মোটরসাইকেল বাঁচাতে ঢাকা সিলেট মহাসড়কের ইসলামপুর পুলিশ ফাঁড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি মোটরসাইকেল সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মোটরসাইকেলের লোক মারা যান, তিন জনের মৃত্যু হয় এবং ১৫ থেকে ২০ জন্য আহত হন।

আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয়। আশরাফুল থানা বাঞ্ছারামপুর (৩৫) আব্দুল্লাহ হবিগঞ্জ থানা (৬০) আলামিন থানা বাঞ্ছারামপুর (২৮) নামে আরও তিন জনের মৃত্যু হয়। আহত শফিক মিয়া (৫০) সামাপদ দাস (৭০) সাঈদ (৫০) রুবেল (২৫) শ্যামা কান্ত দাস (৬০) আব্দুল আজিজ (২০) ইয়াকুব (৩০) মোবারক আলী (২৮) সোহেরা (৫০)

এদেরকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে নিহত ৩ জন পুরুষ।তাদের পরিচয় পাওয়া গেছে।

মাধবপুর থানার এস আই জহিরুল ইসলাম, জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে ৩ জন নিহত, ১৫ থেকে ২০ জন আহত হয়েছে। আহতদের অবস্থা আশংকাজনক। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে এখনো নিহত ও আহতদের পরিচয় পাওয়া গেছে। দুর্ঘটনাস্থলের দুই পাশে পুলিশ ফাঁড়ি এবং শফিকুল ইসলাম ডিগ্রী কলেজ লম্বা যানজটের সৃষ্টি হয়েছে। আমরা রাস্তা ক্লিয়ার করে
হাসপাতালে আহতদেরকে প্রেরণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন