আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৭:৩২

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

ইসলামপুর দিগন্ত বাস সড়ক দুর্ঘটনা নিহত ৩, আহত ২০ জন

মাধবপুর (ভ্রাম্যমান) প্রতিনিধি :

ঢাকা সিলেট মহাসড়কের ব্রাহ্মণ বাড়িয়া বিজয়নগর উপজেলা ঢাকা টু হবিগঞ্জ দিগন্ত বাস মোটরসাইকেল সংঘর্ষে তিনজন নিহত ও ১৫ থেকে ২০ জন আহত হয়েছে।

বুধবার (৭ অক্টোবর) দুপুর ১২ টার ৩০ মিনিট দিকে উপজেলা বিজয়নগর বুধন্তী ইউনিয়নের ইসলামপুর পুলিশ ফাঁড়ি সামনে মহাসড়ক নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকাগামী দিগন্ত বাস একটি মোটরসাইকেল বাঁচাতে ঢাকা সিলেট মহাসড়কের ইসলামপুর পুলিশ ফাঁড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি মোটরসাইকেল সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মোটরসাইকেলের লোক মারা যান, তিন জনের মৃত্যু হয় এবং ১৫ থেকে ২০ জন্য আহত হন।

আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয়। আশরাফুল থানা বাঞ্ছারামপুর (৩৫) আব্দুল্লাহ হবিগঞ্জ থানা (৬০) আলামিন থানা বাঞ্ছারামপুর (২৮) নামে আরও তিন জনের মৃত্যু হয়। আহত শফিক মিয়া (৫০) সামাপদ দাস (৭০) সাঈদ (৫০) রুবেল (২৫) শ্যামা কান্ত দাস (৬০) আব্দুল আজিজ (২০) ইয়াকুব (৩০) মোবারক আলী (২৮) সোহেরা (৫০)

এদেরকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে নিহত ৩ জন পুরুষ।তাদের পরিচয় পাওয়া গেছে।

মাধবপুর থানার এস আই জহিরুল ইসলাম, জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে ৩ জন নিহত, ১৫ থেকে ২০ জন আহত হয়েছে। আহতদের অবস্থা আশংকাজনক। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে এখনো নিহত ও আহতদের পরিচয় পাওয়া গেছে। দুর্ঘটনাস্থলের দুই পাশে পুলিশ ফাঁড়ি এবং শফিকুল ইসলাম ডিগ্রী কলেজ লম্বা যানজটের সৃষ্টি হয়েছে। আমরা রাস্তা ক্লিয়ার করে
হাসপাতালে আহতদেরকে প্রেরণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category