শিরোনাম
চা-বাগানের শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করলেন সাদরুল বিশ্ব রেকর্ড গড়লেন বাংলাদেশি তানজিম আরাফার দিনে রোজা রাখার ফজিলত ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন করতে শ্রীমঙ্গলে নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে সচেতনতামূলক ক্যাম্পেইন মাধবপুরে সড়ক দুর্ঘটনায় ১পথচারী নিহত হজ্ব ও কুরবানির রক্ত মাংস আল্লাহর কাছে পৌঁছে না পৌঁছে এখলাস ও তাকওয়া ——— খতিব মুফতী রুহুল আমীন জৈন্তাপুরে ইমন মায়ের চিকিৎসার জন্য ৬ লাখ টাকা পরিবারের নিকট হস্থান্তর জিমাউফা আইনি সহায়তা কেন্দ্রের পক্ষ থেকে ইভটিজিং প্রতিরোধ দিবস পালিত শ্রীমঙ্গলে ভূমি সপ্তাহ উপলক্ষে ১৪৭ জন গৃহ ও ভূমি প্রাপ্ত উপকারভোগীদের মাঝে খতিয়ান হস্তান্তর কারিতাস আলোকিত শিশু প্রকল্প কতৃর্ক শিশুদের অধিকার এবং বর্তমান প্রেক্ষাপট শীর্ষক শিশু কনফারেন্স অনুষ্ঠিত
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

স্বরূপকাঠিতে সম্পত্তি নিয়ে মারামারী, আহত ৮ হাসপাতালে ভর্তি ৩

Coder Boss / ৪২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০

বরিশাল জেলা প্রতিনিধি :

পিরোজপুর নেছারাবাদ স্বরূপকাঠীর উপজেলার কুনিহারি গ্রামে সম্পত্তির উপর গৃহ নির্মাণকে কেন্দ্র করে মারপিটের অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার সরজমিনে গেলে এলাকার জনসাধারণ বলেন শিউলি বেগম ও তার আত্মীয়সজনরা তাদের সম্পত্তিতে গৃহ নির্মাণ করতে গেলে একই এলাকার ফরিদ ও তার ছেলে , হানিফ মেম্বার ও তার বাহিনী গৃহ নির্মানে বাধা দেয়। এমনকি তারা অপর পক্ষকে সেনাবাহিনীর ভয় দেখায়। একপর্যায়ে এলোপাথাড়ি কিল ঘুষি মারফিট করেন।

এক পর্যায় ফরিদ, হানিফ মেম্বার ও তার বাহিনী শিউলি বেগম (৪২) আফরোজা বেগম (৪০) হাফিজা বেগম (৩২) আরিফ (২৩) শফিকুল ইসলাম হিজবুল্লাহ (২৮) আলমগীর, শহিদুল ইসলাম, রাশেল ও আলমগীর তাদের উপর চড়াও হয়ে মারপিট শুরু করে। ফরিদ আফরোজা বেগমের মুখে কিল ঘুসি মারলে মুখমন্ডলের ভিতরে জখম হলে রক্তক্ষরন শুরু হয়। হাসপাতালে যাওয়ার জন্য তারা টেম্পু ডাকলে ফরিদ টেম্পুতে উঠতে বাধা দেয়।
তারা বাড়ির পিছন থেকে হসপিটালের যাওয়ার জন্য রওনা করেন।

জনসাধারণ আরো বলেন ফরিদ এলাকায় একজন ভূমিদস‍্যু ও চরিত্রহীন। এমনকি হুমকি-ধমকি দিয়ে সবাইকে ভয়-ভীতি দিয়ে রাখেন।
এলাকার লোকজন জানান আওয়ামী লীগের সাইনবোর্ড ব্যবহার করে অপকর্ম করে আসছে একের পর এক।

মারপিটে ৮জন আহত হয় তাদের মধ‍্যে ৩জন গুরুতর জখম হলে নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি দিয়ে অন‍্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

নেছারাবাদ স্বরূপকাঠির থানায় দুই পক্ষে অভিযোগ করেন। নেছারাবাদ থানার ইনচার্জ মোহাম্মদ আবীর হোসেন বলেন তদন্ত করে দেখা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন