শিরোনাম
ব্যক্তিগত কারণে নির্বাচনে আসবেন না আঃ কাদির লস্কর আলেম উলামাসহ দ্বীনদাররা জনপ্রতিনিধি নির্বাচিত ও আমাদের ভাবনা মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক
শনিবার, ১১ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

স্বরূপকাঠিতে সম্পত্তি নিয়ে মারামারী, আহত ৮ হাসপাতালে ভর্তি ৩

Coder Boss / ৪১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০

বরিশাল জেলা প্রতিনিধি :

পিরোজপুর নেছারাবাদ স্বরূপকাঠীর উপজেলার কুনিহারি গ্রামে সম্পত্তির উপর গৃহ নির্মাণকে কেন্দ্র করে মারপিটের অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার সরজমিনে গেলে এলাকার জনসাধারণ বলেন শিউলি বেগম ও তার আত্মীয়সজনরা তাদের সম্পত্তিতে গৃহ নির্মাণ করতে গেলে একই এলাকার ফরিদ ও তার ছেলে , হানিফ মেম্বার ও তার বাহিনী গৃহ নির্মানে বাধা দেয়। এমনকি তারা অপর পক্ষকে সেনাবাহিনীর ভয় দেখায়। একপর্যায়ে এলোপাথাড়ি কিল ঘুষি মারফিট করেন।

এক পর্যায় ফরিদ, হানিফ মেম্বার ও তার বাহিনী শিউলি বেগম (৪২) আফরোজা বেগম (৪০) হাফিজা বেগম (৩২) আরিফ (২৩) শফিকুল ইসলাম হিজবুল্লাহ (২৮) আলমগীর, শহিদুল ইসলাম, রাশেল ও আলমগীর তাদের উপর চড়াও হয়ে মারপিট শুরু করে। ফরিদ আফরোজা বেগমের মুখে কিল ঘুসি মারলে মুখমন্ডলের ভিতরে জখম হলে রক্তক্ষরন শুরু হয়। হাসপাতালে যাওয়ার জন্য তারা টেম্পু ডাকলে ফরিদ টেম্পুতে উঠতে বাধা দেয়।
তারা বাড়ির পিছন থেকে হসপিটালের যাওয়ার জন্য রওনা করেন।

জনসাধারণ আরো বলেন ফরিদ এলাকায় একজন ভূমিদস‍্যু ও চরিত্রহীন। এমনকি হুমকি-ধমকি দিয়ে সবাইকে ভয়-ভীতি দিয়ে রাখেন।
এলাকার লোকজন জানান আওয়ামী লীগের সাইনবোর্ড ব্যবহার করে অপকর্ম করে আসছে একের পর এক।

মারপিটে ৮জন আহত হয় তাদের মধ‍্যে ৩জন গুরুতর জখম হলে নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি দিয়ে অন‍্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

নেছারাবাদ স্বরূপকাঠির থানায় দুই পক্ষে অভিযোগ করেন। নেছারাবাদ থানার ইনচার্জ মোহাম্মদ আবীর হোসেন বলেন তদন্ত করে দেখা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন