শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হান উদ্দিনের বাসায় গিয়ে যা বলবেন সিলেট মহানগর আ. লীগের নেতারা

Coder Boss / ২৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

নিহত রায়হানের পরিবারকে সান্তনা দিতে পাশে দাড়িয়েছেন সিলেট মহানগর আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

সোমবার (১২ অক্টোবর) সন্ধ্যায় নগরীর আখালিয়া এলাকার নেহারিপাড়াস্থ তার বাসায় যান মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

এ সময় মেয়র নিহত রায়হানের মা সহ পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা বলে সান্তনা দেন। দোষীদের শাস্তি প্রদানের ক্ষেত্রে সহযোগিতার আশ্বাস প্রদান করেন তাঁরা।

এসময় আওয়ামী লীগ নেতারা রায়হান আহমদের মা সালমান বেগম, চাচা (সৎ বাবা) হাবিবুল্লাহ ও স্ত্রী তাহমিনা আক্তার তান্নিসহ পরিবারের সদস্যদের সান্তনা দেন এবং সমবেদনা জানান।

এসময় মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন সাংবাদিকদের জানান, আমরা রায়হানের পরিবারের সঙ্গে আছি। দোষীদের কোনো ছাড় দেয়া হবে না। দোষী হলে কেউ বাঁচতে পারবে না।

নেতৃবৃন্দ বলেন, আজ মন্ত্রীসভার কেবিনেট মিটিং ছিলো। সেই মিটিংয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন রায়হান হত্যার বিষয়টি তুলেন এবং বিষয়টি খোদ প্রধানমন্ত্রীর কানেও যায়। এ ঘটনার প্রকৃত দোষীরা যাতে ছাড় না পায় সেজন্য প্রধানমন্ত্রীর নির্দেশে পররাষ্ট্রমন্ত্রী ড. আব্দুল মোমেন সংশ্লিষ্ট ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের প্রতি কঠোর নির্দেশনা প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন