শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জকিগঞ্জে দূর্গা পুজা উপলক্ষে থানা পুলিশের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্টিত

Coder Boss / ১৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

এটিএম নাসির :::অদ্য ১৪-১০-২০২০ খ্রিঃ তারিখ দুপুর ০২.০০ টায় জকিগঞ্জ থানায় জকিগঞ্জের সার্বজনীন শারদীয় দূর্গোৎসব-২০২০ উপলক্ষে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জকিগঞ্জ থানা পুলিশের আয়োজনে বুধবার দুপুরে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জকিগঞ্জ থানা পূজা উদযাপন পরিষদ, জকিগঞ্জের সভাপতি জনাব সঞ্জয় চন্দ্র নাথ ও সাধারণ সম্পাদক জনাব সুজন কুমার দেসহ আরো অনেকেই।
জকিগঞ্জে এ বছর সম্ভাব্য পূজা মন্ডপের সংখ্যা ৮৫ টি। করোনাকালীন সময় বিবেচনা করে এবারের দুর্গোৎসবে স্বাস্থ্যবিধি ও সরকারী নির্দেশনা নিশ্চিতকরণে জকিগঞ্জ থানা পুলিশ, গ্রাম পুলিশসহ জকিগঞ্জের সকল পুজামন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উক্ত মতবিনিময় সভায় অংশ নেন।
এ বছর সুষ্ঠ, শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে সার্বজনীন দূর্গাপুজা উদযাপনে জকিগঞ্জের সর্বস্তরের জনগনের সার্বিক সহযোগিতা কামনা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন