Categories
দুর্ঘটনা

মাধবপুর প্রতিবন্ধী শিশু ১ দিন পড়ে লাশ পুকুরে

 

মাধবপুর ভ্রাম‍্যমান প্রতিনিধি :

হবিগঞ্জের মাধবপুরে একটি শিশু হারিয়ে গেছে বলে সারারাত মাইকিং করেছে পরিবারের লোকজন। রাত ১ টা পর্যন্ত মাইকিং শেষে পরিবারের সদস্যরা শিশুটিকে না পেয়ে বাড়িতে চলে যান।

কিন্তু সকাল সাড়ে ছয়টার দিকে বাড়ির পাশের একটি পুকুরে ভেসে উঠে হাকিম মিয়া (৭) নামে এক প্রতিবন্ধী শিশুর মরদেহ।আজ সোমবার (১৯ অক্টোবর) উপজেলার বাঘাসুরা ইউনিয়নের বাখরনগর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত হাকিম মিয়া উপজেলার বাখরনগর গ্রামের লেদন মিয়ার ছেলে।

পরিবার লোকজন জানান, গত রোববার বেলা আড়াইটার দিকে তাকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। তখন তারা আশেপাশের এলাকায় খোঁজখবর নেয়। তাকে না পেয়ে পরিবারের সদস্যরা সন্ধ্যার দিকে উপজেলার ২০-২৫ কিলোমিটার এলাকাজুড়ে চার-পাঁচটি মোটরসাইকেল ও অটোরিকশার মাধ্যমে মাইকিং করেন।

এদিকে সকাল সাড়ে ছয়টায় ঘুম থেকে উঠে পরিবারে এক সদস্য ঘরের পাশের পুকুর পাড়ে গেলে হাকিম মিয়ার মরদেহ দেখেন। পরে পরিবারে অন্য সদস্যরা পুকুর থেকে শিশুর মরদেহটি উদ্ধার করেন।

হাকিম মিয়ার বাবা লেদন মিয়া জানান, আমার ছেলে প্রতিবন্ধী হওয়ায় একটু মাথায় সমস্যা ছিল। যখন যা ইচ্ছে তাই করতো। সে আগেও এখানে সেখানে গিয়ে বসে থাকতো। পরে বাড়ির অন্যরা গিয়ে খোঁজে আনতে হতো।বাঘাসুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন আহমেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *