আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১:০৪

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

সীতাকুণ্ডে ছোট বোনের বিয়ের দিন লাশ হলো ভাই নাহিন

 

নিরব, রিমন,চট্টগ্রাম সীতাকুণ্ড ঃ

একদিকে বোনের বিয়ের উৎসব চলছে অন্যদিকে সবার অগোচরে লাশ হয়ে পড়ে আছে ভাই। বোনের বিয়ের আনন্দগণ আয়োজনে হঠাৎ নেমে এলো বিষাদের ছায়া। এমন হৃদয়বিদারক মর্মান্তিক ঘটনাটি ঘটেছে সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পাক্কা মসজিদ এলাকার মুন্সি বাড়িতে।

আগেরদিন রাতে চাচাতো বোনের বেশ ধুমধাম করে গায়ে হলুদ অনুষ্ঠান করে সালেহিন নাহিন (২২)। পরদিন বিয়ের আনুষ্ঠানিকতা সবাই চলে গেছে ক্লাবে। গোসল সেরে নাহিন ক্লাবে যাবে। বাড়ির পুকুরে গোসল করতে গিয়ে পাকা ঘাটে হঠাৎ পা পিছলে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে অজ্ঞান হয়ে পানিতে পড়ে যায় সে। সেখানেই তার মৃত্যু হয়।
শুক্রবার (২৩ অক্টোবর) দুপুর আড়াইটা বাজে এ ঘটনা ঘটে।

এদিকে বিয়ের ক্লাবে নাহিন না আসায় বার বার তার মোবাইল ফোনে কল করেও কোন সাড়া না পেয়ে চিন্তায় পড়ে যায় পরিবারের লোকজন। তারা বাড়িতে এসে খুঁজাখোজির এক পর্যায়ে বাড়ির পুকুরে নাহিনের মৃতদেহ ভাসতে দেখে। আনন্দের দিনে হঠাৎ পুরো রঙ্গমঞ্চে যেন বিষাদের ছায়া নেমে আসে। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করে।

এমন একটি মৃত্যুর সংবাদে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহত সালেহিন নাহিন ভাটিয়ারী বিজয় সরণী ডিগ্রি কলেজের ইন্টারের ছাত্র। সে পাক্কা মসজিদ এলাকার মুন্সি বাড়ির নাজিম উদ্দীনের পুত্র।

আজ শনিবার বেলা এগারটায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category