শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কেশবপুর পৌরসভার ৪নং ওয়ার্ডে মিসেস্ মমোতাজ বেগমের ব্যাপক গণসংযোগ

Coder Boss / ২৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

যশোর জেলা প্রতিনিধি:

আসন্ন কেশবপুর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য মহিলা কাউন্সিলর প্রার্থী হিসাবে কেশবপুর পৌর মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিসেস্ মমোতাজ বেগম এর দিন ব্যাপী গণসংযোগ চালাচ্ছেন। ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসন থেকে মিসেস্ মমোতাজ বেগম ৪ নং ওয়ার্ডের কলেজ পাড়ায় গণসংযোগ করে চলেছেন ।

সরেজমিন গিয়ে জানা গেছে, শনিবার বিকালে পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের আলতাপোল গ্রামের কলেজপাড়া এলাকায় সধারণ ভোটাদের সাথে মতবিনিময় ও সমর্থন চেয়ে চলেছেন। পাশাপাশি এলাকার মানুষের খোঁজখবর নিচ্ছেন।

সাংবাদিকদের জানান, আসন্ন পৌরসভা নির্বাচনে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড থেকে নির্বাচিত হতে পারলে অবহেলিত এ এলাকায় উন্নয়ন মূলক কাজ করে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন