শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

চুনারুঘাটের বাল্লা সীমান্তে বিজিবি’র বিরুদ্ধে চোরাকারবারিদের মানববন্ধন! এলাকায় তোলপাড়

Coder Boss / ১৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

 

পলাশ পাল ঃ

চুনারুঘাটের বাল্লা সীমান্তে এক মাদক ব্যবসায়ী কে আটকের ঘটনায় এলাকার চোরা-কারকারিদের নিয়ে মানববন্ধন করা হয়েছে। এ নিয়ে এলাকার রাজনৈতিক ব্যাক্তি ও শুশিল সমাজের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

( ২৫ অক্টোম্বর) রবিবার সকালে চুনারুঘাটের বাল্লা সীমান্তের আসামাপাড়া বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানাযায়, গত বুধবার রাতে প্রায় ১কেজি গাঁজাসহ গুইবিল সীমান্তের মানিকভান্ডার গ্রাম থেকে আবু মিয়া নামে এক মাদক কারবারি কে আটক করে বিজিবি। তাকে ধরতে গিয়ে দৌড়ে পালানোর সময় গাছের সাথে আঘাত লেগে সে আঘাত পায়।পরে বিজিবি আবু মিয়া কে নিয়মানুযায়ী যথারিতি চিকিৎসা শেষে চুনারুঘাট থানায় হস্তান্তর করে।

এই ঘটনায় মোর অন্যদিকে প্রবাহিত করতে ঘোলা পানিতে মাছ স্বীকার করার জন্য সংঘবদ্ধ চোরা কারবারিরা মানববন্ধন সহ বিভিন্ন আন্দোলনের নামে সীমান্তে উত্তেজনা তৈরী করছে বলে জানান স্থানীয় বিজিবির সুবেদার।

এ ব্যাপারে বিজিবির হবিগঞ্জ ৫৫ ব্যাটালিয়ন এর সহকারী পরিচালক (এডি) নাসির উদ্দিন চৌধুরী বলেন, প্রধান মন্ত্রীর ঘোষনা অনুযায়ী মাদকের বিরুদ্ধে জির টলারেন্স বাস্তবায়ন করতে সীমান্তে যখন কঠোর, ঠিক তখনই সংঘবদ্ধ চোরা-কারকারিরা ইস্যু তৈরী করে মাদক ব্যবসায়ীর পক্ষালম্বন করে মানববন্ধন করছে। চোরা-কারকারিরা যে কোন পথ অবলম্বল করলেও সীমান্তে মাদকের বিরুদ্ধে জির টলারেন্স নীতি বহাল থাকবে।
তিনি আরো বলেন, একজন ব্যাক্তির দোষ ত্রুটির জন্য পুরো বাহীনিকে প্রশ্নবিদ্ধ করা ঠিক নয়।বিজিবির কোন সদস্য অন্যায় করলে তার সিনিয়র অফিসার অাছে, আইন অনুযায়ী থাকে শাস্তি পেতে হবে।তাই বলে সীমান্তে অশান্তি ও অরাজকতা সৃষ্টি করলে এর দায় দায়ীত্ব তাদের কে নিতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন