শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুর পৌরসভা ১৩টি পূজামন্ডপ পরিদর্শন করেন,নির্বাহী অফিসার তাসনূভা নাশতারান।

Coder Boss / ২১১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

ভ্রাম‍্যমান মাধবপুর প্রতিনিধি।

হবিগঞ্জের মাধবপুর পৌর সভার বিভিন্ন এলাকায় দূর্গা পূজামন্ডপ গুলো পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার তাসনূভা নাশতারান । এসময় তিনি পূজা মন্ডপে হিন্দু ধর্মীয় নাটক ও নৃত্য উপভোগ করেন।

রবিবার (২৬) অক্টোবর) রাতে উপজেলা পৌর এলাকার বিভিন্ন মন্দির পরিদর্শন করেন ও মন্ডপ ঘুরে দেখেন এবং বিভিন্ন বিষয় খোঁজখবর নেন।

এসময় উপস্থিত ছিলেন -মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শাহ মোঃ মুসলিম । পূজা উদ্যযাপন কমিটির সেক্রেটারি লিটন রায়।

মাধবপুর পৌরসভা ১৩টি পূজামন্ডপ পরিদর্শন করেন মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার তাসনূভা নাশতারান।

উপস্থিত ছিলেন-৫নং আন্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান । সহ রাজনৈতিক সহকর্মী বিভিন্ন অংঘ সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা নির্বাহি অফিসার তাসনূভা নাশতারান বলেন, ধর্ম যার যার উৎসব সবার। তাই আমরা চাই হিন্দু সম্প্রদায়ের লোকজন শান্তিপূর্ণ ভাবে শারদীয় দূর্গা উৎসব পালন করবে সেটাই প্রত্যাশা করছি। আনন্দ উৎসব মুখর পরিবেশে শারদীয় দূর্গা উৎসব পালনে কেউ যদি কোন ধরনের বাধা দেয়াসহ কোন বিশৃংখলার চেষ্টা করলে তাৎক্ষনিক ভাবে আইনশৃংখলা বাহিনীকে অবগত করবেন। আর প্রতিটি পূজা মন্ডপে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা নজর রাখছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন