বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বড়লেখায় হেফাজতে ইসলাম ও সুড়িকান্দি মাদ্রাসায় পীর সাহেব বরুণী’র জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা

Coder Boss / ১৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

 

এম. এম আতিকুর রহমান ঃ

মৌলভীবাজারের বড়লেখায় আজ ২৭ অক্টোবর রাতে আন্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশ বড়লেখা উপজেলা ও সুড়িকান্দি মাদ্রাসার উদ্যোগে বরুণার পীর শায়খুল হাদীস আল্লামা খলিলুর রহমান রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল পৃথক পৃথকভাবে অনুষ্ঠিত হয়।বড়লেখায় হেফাজতে ইসলাম ও সুড়িকান্দি মাদ্রাসায় পীর সাহেব বরুণী'র জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা

বড়লেখা সদর ইউনিয়ন মিলনায়তনে মাওলানা বদরুল ইসলাম টেকাহালীর সভাপতিত্বে ও সুড়িকান্দি মাদ্রাসার মুহতামীম মাওলানা ওলিউর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুণা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা বদরুল আলম হামিদী, আন্জুমানে হেফাজতে ইসলামের মহাসচিব অধ্যাপক মাওলানা আব্দুস সবুর, শায়েখ মাওলানা সৈয়দ মুজাদ্দিদ আলী, শিক্ষাবিদ মাওলানা লুৎফুর রহমান, মাওলানা আব্দুল খালিক, কাজী মাওলানা এনামুল হক, শায়েখ মাওলানা রমিজ উদ্দিন, বড়লেখা উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট এম. এম আতিকুর রহমান, মাওলানা আবিদুর রহমান, সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ফয়সল আলম স্বপন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা পীর সাহেব বরুণীর জীবন ও কর্ম নিয়ে আলোচনা করে তাঁর রেখে যাওয়া আমানত ও আদর্শ সমুন্নত রেখে ইসলাম ও মুসলমানদের তথা মুসলিম উম্মাহর কল্যাণে সকলকে কাজ করতে এগিয়ে আসার আহবান জানান। শেষে পীর সাহেব বরুণী রহ. সহ জিন্দা মুর্দা সকলের জন্য বিশেষ মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন