শিরোনাম
নোয়াখালী নার্সিং কলেজের ৯১জন শিক্ষার্থী করোনায় আক্রান্ত বানিয়াচংয়ে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের কম্বল বিতরণ করেছেন ইউএনও আদর্শ ছাত্র ও যুব সমাজ এর বন ভোজন এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নবীগঞ্জে ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকির অভিযোগ , নিরাপত্তাহীনতায় পরিবার সাতক্ষীরারকলারোয়া সীমান্ত থেকে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ২৭ কেজি রুপাসহ দুই চোরাকারবারী আটক ছাতক গোবিন্দগঞ্জ পয়েন্টে তৃতীয় বারের মতো সেভ ছাতকের শীতবস্ত্র বিতরণ সম্পন্ন ওসমীনগরে বহিষ্কৃত ৭ আওয়ামীলীগ নেতা! ” শ্রী কৃষ্ণদাস কবিরাজ গোস্বামী বিরচিত চৈতন্য চরিতামৃত “ ১৪ দিন সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে। “মানবতার দেওয়াল” গড়লেন চরজব্বার থানা অফিসার ইনচার্জ
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:১৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুর পৌর বাজারে মাস্ক না পড়ায় ৮ জনকে ভ্রাম‍্যমান আদালতের জরিমানা

Coder Boss / ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

ভ্রাম‍্যমান মাধবপুর প্রতিনিধি::
হবিগঞ্জে মাধবপুরে করোনা ভাইরাসের সংক্রমন রোধে ভ্রাম্যমান আদালত অভিযান চালায়। অভিযানে যারা মাস্ক সামাজিক দুরত্ত ও স্বাস্থ্যবিধি না মানায় ৮জনকে ভ্র্যাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে মুখে মাক্স না লাগিয়ে গলায় ঝুলিয়ে ও পকেট রেখেছেন এমন ৮ জনকে ভ্র্যাম্যমান আদালতে জরিমানা করা হয়। ও দোকানের মূল্য তালিকা প্রদর্শন না করায় ২টি প্রতিষ্ঠানকে ১ হাজার টাকা জরিমানা করা হয়, মোট ৬ হাজার পাঁচশত টাকা জরিমানা আদায় করেন এবং মাস্ক ব্যাবহারে বাধ্য করেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ,এছাড়াও খেটে খাওয়া অনেক নিম্ন আয়ের মানুষ কে পরবর্তী সময়ে মাস্ক ব্যবহার করার জন্য সতর্ক করা হয় ২৯ অক্টোবর বৃহস্পতিবারের বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মাধবপুর বাজারের এ অভিযান চালানো হয়।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিষ্ট্যট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ বলেন, দেশে করোনা দ্বিতীয় বারের মতো লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। তিনি আরও বলেন মাধবপুর বাজারে সকল ব্যবসায়ীকে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে ও মাক্স পরিধান করে ব্যবসা পরিচালনা করতে হবে, অন্যতায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে ও দোকানের মূল্য তালিকা প্রদর্শন করতে হবে। বাজারের আসা লোকজনদের প্রতি উনি অনুরোধ জানান সবার যেন মাক্স পরে বাজারে আসে। এবং সরকারি নিয়ম যেন সবাই পালন করে, তিনি আরো জানান এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন