শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুর পৌর বাজারে মাস্ক না পড়ায় ৮ জনকে ভ্রাম‍্যমান আদালতের জরিমানা

Coder Boss / ২২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

ভ্রাম‍্যমান মাধবপুর প্রতিনিধি::
হবিগঞ্জে মাধবপুরে করোনা ভাইরাসের সংক্রমন রোধে ভ্রাম্যমান আদালত অভিযান চালায়। অভিযানে যারা মাস্ক সামাজিক দুরত্ত ও স্বাস্থ্যবিধি না মানায় ৮জনকে ভ্র্যাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে মুখে মাক্স না লাগিয়ে গলায় ঝুলিয়ে ও পকেট রেখেছেন এমন ৮ জনকে ভ্র্যাম্যমান আদালতে জরিমানা করা হয়। ও দোকানের মূল্য তালিকা প্রদর্শন না করায় ২টি প্রতিষ্ঠানকে ১ হাজার টাকা জরিমানা করা হয়, মোট ৬ হাজার পাঁচশত টাকা জরিমানা আদায় করেন এবং মাস্ক ব্যাবহারে বাধ্য করেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ,এছাড়াও খেটে খাওয়া অনেক নিম্ন আয়ের মানুষ কে পরবর্তী সময়ে মাস্ক ব্যবহার করার জন্য সতর্ক করা হয় ২৯ অক্টোবর বৃহস্পতিবারের বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মাধবপুর বাজারের এ অভিযান চালানো হয়।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিষ্ট্যট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ বলেন, দেশে করোনা দ্বিতীয় বারের মতো লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। তিনি আরও বলেন মাধবপুর বাজারে সকল ব্যবসায়ীকে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে ও মাক্স পরিধান করে ব্যবসা পরিচালনা করতে হবে, অন্যতায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে ও দোকানের মূল্য তালিকা প্রদর্শন করতে হবে। বাজারের আসা লোকজনদের প্রতি উনি অনুরোধ জানান সবার যেন মাক্স পরে বাজারে আসে। এবং সরকারি নিয়ম যেন সবাই পালন করে, তিনি আরো জানান এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন