আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৭:২৯

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

তাহিরপুরের পল্লী চিকিৎসক ডা. গোলামনুর আর নেই

 

তাহিরপুর প্রতিনিধিঃ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের গোলকপুর গ্রামের প্রবীন মুরব্বি পল্লী চিকিৎসক ডা.গোলামনুর আর নেই। ( ইন্না-লিল্লাহ…. রাজিউন)। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ৪ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানাগেছে, তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার সন্ধায় হঠাৎ তিনি বেশি অসুস্থ হয়ে পড়লে রাতে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে কার্ডিওলজী বিভাগে ভর্তি করা হয়। ভর্তির পর চিকিৎসারত অবস্থায় রাত আড়াইটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শুক্রবার দুপুর দুইটার দিকে বালিয়াঘাট বাজার জামে মসজিদ প্রাঙ্গনে নামাযে জানাযা শেষে সুলেমানপুর পারিবারিক কবর স্হানে তাকে দাপন করা হয়।

তাহিরপুরের পল্লী চিকিৎসক ডা. গোলামনুর আর নেই
তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক জানিয়েছেন, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন খান, ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার লিটন, শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খসরুল আলম, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোদাচ্ছির আলম সবুল, সাংবাদিক এম.এ রাজ্জাক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category