শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

চুরি, মাদক ও অপশক্তির বিরুদ্ধে গোলাপগঞ্জের ধারাবহরে উঠান বৈঠক

Coder Boss / ২৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

 

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

চুরি, মাদক ও অপশক্তির বিরুদ্ধে গোলাপগঞ্জের ধারাবহর গ্রামে ধারাবহর একমাইল খাদিমুল কোরআন পরিষদ ও এলাকার যুব সমাজের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ অক্টোবর) রাত ৯ টার সময় গ্রামের মিছলাউর রহমানের বাড়িতে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়। অনুষ্ঠানে শুরুতে কোরআন থেকে তিলাওয়াত করেন ধারাবহর একমাইন খাদিমুল কোরআন পরিষদের ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ মাওলানা আফফান আহমদ।চুরি, মাদক ও অপশক্তির বিরুদ্ধে গোলাপগঞ্জের ধারাবহরে উঠান বৈঠক

আমুড়া ইউনিয়নের ৬ নং ধারাবহর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল খালিকের সভাপতিত্বে ও ধারাবহর একমাইন খাদিমুল কোরআন পরিষদের সহ প্রচার সম্পাদক ফখরুল ইসলাম শাকিল পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একালাকার মুরব্বিরায়ান ,মাওলানা আফতাব উদ্দিন, মাওলানা আতাউর রহমান, মাওলানা জামিল আহমদ, মিছলাউর রহমান, সাইফুল ইসলাম, বদরুল ইসলাম, সাংবাদিক এমরান আহমদ, কাওছার আহমদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ধারাবহর একমাইন খাদিমুল কোরআন পরিষদের সমাজ সেবা বিষয়ক সম্পাদক নোমান আহমদ, যুব সমাজের পক্ষ থেকে বক্তব্য রাখেন ধারাবহর একমাইন খাদিমুল কোরআন পরিষদের অর্থ সম্পাদক জাবের আহমদ।

এসময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, সম্প্রতি একায় চুরি, জুয়া সহ বিভিন্ন অপকর্ম ব্যাপক আকার ধারন করছে। যা সমাজে ক্ষতির কারণ হয়ে দাঁড়িছে। তা থেকে উত্তোলনের জন্য সমাজের সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। শুধু অপশক্তি নয় সমাজের উন্নয়নের মাধ্যমে এই গ্রামকে মডেল গ্রামে রুপান্তরে জন্য সকলের ঐক্য কোন বিকল্প নেই।

এসময় আরো উপস্থিত ছিলেন এলাকার মুরব্বির নজরুল ইসলাম, বেলাল আহমদ, দুলাল আহমদ, বাবুল আহমদ,
ধারাবহর একমাইল খাদিমুল কোরআন পরিষদের সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক আকতার আহমদ, কামাল আহমদ, মইজ আহমদ, মামুন, খয়রুল, আলী আহমদ, মাসুদ আহমদ, জামাল মিয়া,আবুল মিয়া,বশির আহমদ, কবির আহমদ, নুরুল হক, নজরুল হক,সুলতান আহমদ, দেলওয়ার আলী, শাহান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন