শিরোনাম
বিশ্বম্ভরপুরের সিরাজপুর বাগগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস পালন জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগ জাতীয় শোক দিবস পালিত ঘাটাইল বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস গোলাপগঞ্জে মডেল প্রবাসী কল্যাণ পরিষদের এর পরিচালনা কমিটির ১ম মিটিং অনুষ্ঠিত হয় দেশের দিশেহারা মানুষ আবারও জাতীয় পার্টির সুশাসন ফিরে পেতে চায় আশিক আহমেদ নির্বাচনকে সামনে রেখে আলোচনা সভা জুড়ীতে চা শ্রমিকদের ধর্মঘট পালন শোক সংবাদ বানারীপাড়ায় জমিসংক্রাস্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় হিমোফিলিয়া রোগে আক্রান্ত সজিবের অবস্থা গুরুত্বর মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কর্মসূচীর বিক্ষোভ মিছিল
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:০৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে চান নিজাম চৌধুরী

Coder Boss / ৪৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২ নভেম্বর, ২০২০

 

রহিম উদ্দিনঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের কানাইঘাট উপজেলার ৩নং দিঘিরপার ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদ-প্রার্থী, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ সৌদি আরবের যুগ্ম সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী, জনাব নিজাম চৌধুরী জানান, জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে আধুনিক ইউনিয়ন গড়ার লক্ষ্যে তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চান।

নিজাম চৌধুরী বলেন, কানাইঘাট উপজেলার মধ্যে উন্নয়নের দিক দিয়ে পিছিয়ে পড়া একটি ইউনিয়ন হলো আমাদের ইউনিয়ন। এই ইউনিয়নের মানুষের দুঃখের শেষ নেই! ডিজিটাল বাংলাদেশে উন্নয়নের রুপকার দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে গেলেও সঠিক নেতৃত্বের অভাবে আমাদের ইউনিয়নের জনগণ এখনো তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত!

স্বাধীনতার পর থেকে মানুষ নিজেদের অধিকার আদায়ের লক্ষ্যে বারবার জনপ্রতিনিধি নির্বাচিত করলেও ভাগ্যের পরিবর্তন হয়নি এই ইউনিয়নের মানুষগুলোর। দেশের গুরুত্বপূর্ণ বিভাগ কিংবা উপবিভাগের নেতৃত্বে তরুণ প্রজন্মের উল্লেখযোগ্য সফলতা আজ সর্বজন বিধিত। গতানুগতিক ধারার বাইরে একটি ইউনিয়নকে অল্প সময়ে আধুনিক ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করতে হলে নতুন নেতৃত্বের প্রয়োজন। নির্বাচন কিংবা প্রার্থীতার বাইরে আমার ব্যক্তিগত অবস্থান থেকে আমি মনে করি দেশের নাগরিকদের নাগরিক অধিকার নিশ্চিত করার প্রধান এবং প্রথম দায়িত্ব স্থানীয় জনপ্রতিনিধিদের। তাই আমি আশাবাদী বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতিক পেলে আমি ইউনিয়ন পরিষদে জনগণের ন্যায্য অধিকার আদায়ের লক্ষে এবং ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন গড়তে নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করবো। আমি আশাবাদী দল আমাকে মুল্যায়ন করবে।

সোশাল মিডিয়ায় অনেকেই আমার প্রার্থীতা নানা রকম আলোকপাত করেছেন। নির্বাচন এবং প্রতিদ্বন্দ্বিতা করার বিষয়টি আমার একক সিদ্ধান্তের বিষয় নয়, যাদের সেবায় আমি নিজেকে উৎসর্গ করতে চাই তাদের মতামত এবং সচেতন তরুন সমাজ ও সম্মানিত মুরব্বিগণদের পরামর্শ নিয়েই এবং আমার দলীয় নিদর্শনায় আমার পথচলা, অবশ্যই তাদের পরামর্শ ও সিদ্ধান্ত নিয়ে এগিয়ে যেতে চাই যাই।
সে জন্য সকলের একান্ত ভালোবাসা ও সহযোগিতা কামনা করছি।

নিজাম চৌধুরী
৩নং দিঘিরপার ইউনিয়ন।
কানাইঘাট, সিলেট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন