শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তথ্য প্রযুক্তি আইনে মামলা করলেন সিলেট জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারন সম্পাদক ইমন আহমদ

Coder Boss / ৬১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

দক্ষিণ সুরমা প্রতিনিধি:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাষ্ট্রের বিরুদ্ধে অবমাননা ও মানহানী প্রচারপত্র বিলিন করায় গত বুধবার সিলেট মেট্রপলিটন ম্যাজিসট্রেট ৩য় আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। যাহার নং- জালালাবাদ নালিশী মামলা নং-১৫৩/২০২০ ইংরেজি, ধারা ঃ ৫০০,৫০১,৫০৫,এ দঃ বিঃ। মামলাটি দায়ের করেছেন সিলেট নগরীর কোতোয়ালী থানাধীন কুয়ার পাড় ইংগুলোর রোডের স্থানীয় বাসিন্দা মৃত ময়না মিয়ার ছেলে সিলেট মহানগর ছাত্রলীগের অন্তর্গত ১২নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, এবং মুক্তিযুদ্ধ মঞ্চের সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক ইমন আহমদ।

মামলার আসামীরা হচ্ছেন, সিলেট জেলার বালাগঞ্জ থানাধীন শারসপুর গ্রামের জয়নাল আহমদের পুত্র মো. দেলোয়ার হোসেন (২৯), সুনামগঞ্জ জেলার দিরাই থানাধীন মাটিয়াপুর গ্রামের মো. আব্দুল মান্নানের পুত্র মো. আরজানুজ্জামান (৩৫), বালাগঞ্জ থানাধীন বোয়ালজুর গোঘরাকান্দি গ্রামের আনোয়ার আলী পুত্র আহমদ আলী (৩২), একই থানাধিন আদিত্যপুর গ্রামের আব্দুল কাদিরের পুত্র মো. আবুল কালাম আজাদ, ফেঞ্চুগঞ্জ উপজেলার মল্লিকপুর গ্রামের এনামুল হকের পুত্র সরিফুল হক (৩১), ওসমানীনগর থানার খাগদিওর গ্রামের মো. আব্দুর রহমানের পুত্র মো. হাবিবুর রহমান (৩৫)
মামলা সূত্রে জানা যায়, আপরাধীগণ সরকারে ও উন্নয়ন কর্মকান্ডের বিরুদ্ধে নানা রকম অপপচার ও সরকার প্রধানের বিরুদ্ধে বিভিন্ন রকম ষড়যন্ত্র এবং চক্রান্তে লিপ্ত রয়েছেন। তারা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকার প্রধান তথা শেখ হাসিনার নামে নানারকম কুৎসা রটনা, বিদ্রুপ ক্যারিক্যাচার অশ্লীল ও উত্তেজক লেখা প্রচার ও বিভিন্ন ধরনের বিদ্রুপপত্তক ও আইন বিরোধী লিফলেট বিভিন্ন স্থানে বিতরণের অভিযোগে মামলাটি দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন